Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা, ২য় দিনে বিজয়ী যারা

প্রকাশিত: ৫ ডিসেম্বার ২০২২, ০৫:৩৩

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা ২০২২-এর ২য় দিনের খেলা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (০৪ ডিসেম্বর) অনুষ্ঠিত ছাত্রদের খেলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয় এবং ছাত্রীদের খেলায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বিজয়ী হয়েছে।

ছাত্রদের খেলায় শাহজালাল বিজ্ঞান ও প্রযু্ক্তি বিশ্ববিদ্যালয়কে ১৫-১২ গোলে পরাজিত করে রাজশাহী বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়কে ২২-১৫ গোলে পরাজিত করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়কে ২৫-০৯ গোলে পরাজিত করে ইসলামী বিশ্ববিদ্যালয়।

ছাত্রীদের খেলায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২৬-০৩ গোলে রাজশাহী বিশ্ববিদ্যালকে এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ০৬-০২ গোলে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে।

দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে খেলা উপভোগ করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম, প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া।

এসময় উপস্থিত ছিলেন, প্রফেসর ড. মাহবুবুল আরফিন, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল, উপ-পরিচালক আসাদুর রহমান প্রমুখ।

ঢাকা, ০৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ