Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

যবিপ্রবির শেখ হাসিনা ছাত্রী হলে নতুন প্রভোস্ট

প্রকাশিত: ১ ডিসেম্বার ২০২২, ২১:৪০

নতুন প্রভোস্ট ড. শিরীন নিগার

যবিপ্রবি লাইভ: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শেখ হাসিনা ছাত্রী হলে নতুন প্রভোস্ট নিয়োগ দেওয়া হয়েছে। নতুন প্রভোস্ট হিসেবে দায়িত্ব পেয়েছেন পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. শিরীন নিগার। তিনি যবিপ্রবি'র প্রথম নারী অধ্যাপক।

বুধবার (৩০ নভেম্বর) যবিপ্রবি উপাচার্যের অনুমোদনক্রমে রেজিস্ট্রার প্রকৌশলী মো: আহসান হাবীব স্বাক্ষরিত অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে। অফিস আদেশে বলা হয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা ছাত্রী হলের প্রভোস্ট ও অণুজীববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সেলিনা আক্তার আগামী ১ ডিসেম্বর ২০২২ তারিখ হতে পোস্ট ডক্টরাল ছুটিতে যাওয়ায় তাঁকে প্রভোস্টের দায়িত্ব থেকে অব্যহতি প্রদান করে পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. শিরীন নিগারকে ০১ ডিসেম্বর ২০২২ তারিখ হতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উক্ত হলের প্রভোস্ট এর দায়িত্ব প্রদান করা হলো।

অপরদিকে অধ্যাপক ড. শিরীন নিগারকে বীর প্রতীক তারামন বিবি হলের প্রকল্প পরিচালক(প্রভোস্ট পদমর্যাদায়) এর দায়িত্ব হতে অব্যহতি প্রদান করে ০১/১২/২০২২ খ্রি. তারিখ হতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: মেহেদী হাসানকে উক্ত হলের প্রকল্প পরিচালক (প্রভোস্ট পদমর্যাদায়) এর দায়িত্ব প্রদান করা হলো। তারা বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।

ঢাকা, ০১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এটিএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ