Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

যবিপ্রবির উপ-পরীক্ষা নিয়ন্ত্রক নজরুল ইসলামের জানাজা

প্রকাশিত: ২৮ নভেম্বার ২০২২, ০১:০১

নজরুল ইসলামের জানাজা

যবিপ্রবি লাইভ: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মরহুম মো. নজরুল ইসলামের প্রথম জানাজা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। এর পরে মরহুমের বাড়ি যশোর জেলার চৌগাছা থানার লস্করপুর গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

রবিবার (২৭ নভেম্বর) বেলা ১১:০০ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ জানাজা নামাজ অনুষ্ঠিত হয়েছে। জানাজায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীসহ সংশ্লিষ্ট সবাই অংশগ্রহণ করেন।

নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে যবিপ্রবির ট্রেজারার মোঃ আবদুল মজিদ বলেন, বিশ্ববিদ্যালয়ে আমরা যে দায়িত্ব পালন করি, তা যদি সঠিক ভাবে পালন করা যায় তবে ক্ষণিকের জন্য হলেও মানুষ তা ভালো বলবে, আমরা ক্ষণিকের যাত্রী। নজরুল আজ আমাদের সেটাই শিক্ষা দিয়ে গেলো। আমরা সবাই তাঁর জন্য ও শোকাবহ পরিবারের জন্য দোয়া করবো।

যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড মোঃ আনোয়ার হোসেন বলেন, মানুষের মৃত্যু অবধারিত। তবে কিছু কিছু মৃত্যু মেনে নিতে কষ্ট হয়। আমি ছয় বছর ধরে ক্যান্সার বয়ে বেড়াচ্ছি কিন্তু নজরুল সুস্থ সবল ছিলো, হঠাৎ করেই আমাদের ছেড়ে গেছে।নজরুল সদা হাস্যউজ্জল, শান্ত মানুষ ছিলো, একজন দক্ষ ও যোগ্য কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করে গেছে। এই আকস্মিক মৃত্যুতে আমরা শুধু একজন কর্মকর্তাকে নয়, দায়িত্বের প্রতি নিষ্ঠাবান, অমায়িক, দক্ষ এবং যোগ্য ব্যাক্তিকে আজ হারিয়েছি।

শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি বলেন, মহান আল্লাহ তায়ালা যেন তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন। একই সাথে বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী নজরুল ইসলামের পরিবারের পাশে থেকে সহযোগিতা করার প্রতিশ্রুতিও দেন তিনি।

উল্লেখ্য, যবিপ্রবি উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মো. নজরুল ইসলাম মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে শনিবার (২৬ নভেম্বর) মধ্যরাতে ইন্তেকাল করেন। মৃত্যকালে নজরুল ইসলাম স্ত্রী,দুই মেয়ে, এক ছেলে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ঢাকা, ২৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এটিএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ