Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে পরিষ্কার-পরিছন্নতা বিষয়ক সচেতনতামূলক র‍্যালি

প্রকাশিত: ২৭ নভেম্বার ২০২২, ০৬:০৪

ইবিতে পরিষ্কার-পরিছন্নতা বিষয়ক সচেতনতামূলক র‍্যালি

ইবি লাইভ: জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা (২০২২-২০২৩) বাস্তবায়নের অংশ হিসেবে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) বেলা ১১টায় কর্মপরিবেশ উন্নয়নে পরিষ্কার-পরিছন্নতা বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এটি অনুষ্ঠিত হয়।

‘পলিথিনকে না বলি, আমার ক্যাম্পাস আমি পরিছন্ন রাখি’ স্লোগানকে সামনে রেখে প্রশাসন ভবনের সামনে থেকে র‌্যালিটি আরম্ভ হয়। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মৃত্যুঞ্জয়ী মুজিব মুর‌্যাল চত্বরে সমবেত হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসানের উপস্থিতিতে র‌্যালিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, বিভিন্ন বিভাগের শিক্ষার্থী, বিএনসিসি ও রোভার স্কাউট গ্রুপের সদস্যরা অংশগ্রহণ করেন।

মৃত্যুঞ্জয়ী মুজিব মুর‌্যাল চত্বরে র‌্যালি পরবর্তী সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া বলেন, ‘পরিষ্কার-পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ। পরিষ্কার-পরিচ্ছন্নতার ক্ষেত্রে আমরা যদি প্রত্যেকে নিজ-নিজ দায়িত্ব পালন করি, যত্রতত্র না ফেলে আবর্জনা যদি ডাস্টবিনে ফেলি তাহলে আমাদের বিশ্ববিদ্যালয় পরিষ্কার-পরিচ্ছন্ন থাকবে। আসুন আমরা নিজে পরিষ্কার থাকি এবং সুন্দর ও পরিচ্ছন্ন দেশ গঠনে সহযোগিতা করি।’

পরে, ট্রেজারার ক্যাম্পাসের প্রধান ফটক সংলগ্ন এলাকায় ক্যাম্পাস পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন।

ঢাকা, ২৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ