Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com
পাশ করার দু'মাসের মধ্যেই চাকরি দেব ইনশাআল্লাহ...

ছাত্রীর সাথে ইবি প্রকৌশলীর আপত্তিকর ফোনালাপ ফাঁস, তোলপাড়

প্রকাশিত: ১৮ নভেম্বার ২০২২, ০৬:৩২

অভিযুক্ত তত্ত্বাবধায়ক প্রকৌশলী আলিমুজ্জামান টুটুল

ইবি লাইভ: বিশ্ববিদ্যালয়ের তত্ত্বাবধায়ক প্রকৌশলীর সাথে এক ছাত্রীর অশালীন ফোনালাপ ফাঁস হয়েছে। কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে। এ নিয়ে ক্যাম্পাসজুড়ে চলছে নানা আলোচনা-সমালোচনা।

মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের নামযুক্ত একটি ফেসবুক আইডি থেকে ৬ মিনিট ২১ সেকেন্ডের ফোনালাপের অডিও ক্লিপটি সামাজিকমাধ্যম ফেইসবুকে পোস্ট করা হয়। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। অভিযোগ উঠেছে ছাত্রীর সাথে অপর প্রান্ত থেকে কথা বলা ব্যাক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান টুটুল।

ফোনালাপের এক পর্যায়ে ওই ছাত্রীর কাছে আপত্তিকর ছবি চেয়ে টুটুল বলেন, ‘একটা ছবি চাইলাম, ছবি পাইলাম না, মনে কষ্ট থেকে গেলো।’

অডিওতে ওই ছাত্রীকে চাকরির প্রলোভন দেখিয়ে টুটুলকে বলতে শোনা যায়, ‘তুমি যেদিন বলবা যে, আমি পাস করেছি, আমাকে জব দেন। সেদিন থেকেই চেষ্টা করব ইনশাল্লাহ খুব দ্রুতই (দুই মাসের মধ্যে) একটা জব দেয়ার। তোমার জব তো হবেই, এ পর্যন্ত আমি ৬-৭ জনকে জব দিয়েছি।’ এছাড়া তিনি আরো বলেন, ‘আমি বলব এটা তোমার জন্য বড় একটা সাপোর্ট। আমার মতো পাগলা মার্কা মানুষ জীবনে তুমি পাশে পেয়েছ। এটা তোমার অনেক বড় ভাগ্য, অনেক বড় পাওয়া।’

ভাইরাল হওয়া অডিওর ক্যাপশনে লেখা ছিল, টুটুল বিভিন্ন সময়ে পুরস্কারের প্রলোভন দেখিয়ে ছাত্রীদের সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। এদিকে অডিও ভাইরালের পরে বিষয়টি নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। তবে ফোনালাপের বিষয়ে জানতে ইঞ্জিনিয়ার আলিমুজ্জামান টুটুলের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

সম্প্রতি ক্যাম্পাসের ছাত্র-ছাত্রীদের মাঝে বিভিন্ন সময় কোরআন, জায়নামাজ, তসবিহ ও বই-পুস্তকসহ বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করেন প্রকৌশলী টুটুল। এগুলোর মাধ্যমে তিনি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের সঙ্গে প্রেমের সম্পর্ক স্থাপনের চেষ্টা করেন বলে অভিযোগ উঠেছে।

উল্লেখ্য, এর আগে ২০১৩ সালে কুষ্টিয়ার একাধিক ছাত্রীসহ কয়েকজন নারীর সঙ্গে মেলামেশা ও ভিডিওচিত্র ধারণের মামলায় টুটুলকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তাকে বিশ্ববিদ্যালয় থেকেও সাময়িক বরখাস্ত করা হয়েছিল।

ঢাকা, ১৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ