Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে প্রথমবার রাতে ফুটবল টুর্নামেন্ট

প্রকাশিত: ৯ নভেম্বার ২০২২, ০৮:৪৬

ইবিতে প্রথমবার রাতে ফুটবল টুর্নামেন্ট

ইবি লাইভ: সন্ধ্যা ৭টার দিকে বিভিন্ন হল থেকে দলে দলে শিক্ষার্থীরা ছুটছেন কেন্দ্রীয় ফুটবল মাঠের দিকে। সারা ক্যাম্পাসে স্বল্প আলোর মাঝে ফুটবল মাঠে করা হয়েছে আলোকসজ্জা। সোমবার (০৭ নভেম্বর) রাত ৮ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে এটি অনুষ্ঠিত হয়।

তবে কি হবে সেখানে? সকলে বিস্ময়ভরা চোখে জড়ো হয়েছে মাঠে। শিশিরসিক্ত মাঠে রাতে ফুটবল খেলা দেখার অপেক্ষায় সবাই। ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) এর আগে কেউ এমন দৃশ্য দেখিনি। ইবি ফুটবল অ্যাসোসিয়েশন’র (আইইউএফএ) উদ্যোগে দুই দিনব্যাপী আট দলীয় সেভেন সাইড ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। ইসলামী ইতিহাসে প্রথমবারের মতো এর ফাইনাল খেলা রাতে অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, আট দলীয় এই ফুটবল টুর্নামেন্টে ফাইনালে মুখোমুখি হয় পদ্মা ও রূপসা দল। এতে পদ্মাকে ১-০ ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ান হয় রূপসা।

এসময় উপস্থিত ছিলেন আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ও সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন ও ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম জুয়েল। এছাড়াও উপস্থিত ছিলেন ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাইমিনুল ইসলাম মিশু, সাধারণ সম্পাদক ইমানুল সোহান, ইবি প্রেসক্লাবের সভাপতি আবু হুরাইরা, শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত, সহ-সভাপতি বনি আমিন ও আরিফুল ইসলাম খান এবং যুগ্ম-সাধারণ সম্পাদক হোসাইন মজুমদার।

রাতে ফুটবল টুর্নামেন্ট আয়োজনের বিষয়ে সহযোগী অধ্যাপক ড. আমজাদ হোসেন বলেন, ‘প্রযুক্তির এই যুগে ক্যাম্পাসকে মাদক মুক্ত ও শিক্ষার্থীদের মাঠমুখী করতে এই আয়োজন বিশেষ ভূমিকা রাখবে। ভবিষ্যতে এই ধারা অব্যাহত থাকুক এই প্রত্যাশা।’

ঢাকা, ০৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ