Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির শারীরিক শিক্ষা বিভাগের ব্যবহারিক পরীক্ষা ৬ নভেম্বর

প্রকাশিত: ২৬ অক্টোবার ২০২২, ০৩:০৩

ইসলামী বিশ্ববিদ্যালয়

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শারীরিক শিক্ষা ও ক্রিড়া বিজ্ঞান বিভাগের ২০২১-২০২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার সময় ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৫ অক্টোবর) ইউনিট সমন্বয়কারী ও বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মিজানুর রহমান এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, আগামী ৬ নভেম্বর সকাল ১০টা থেকে পরমাণু বিজ্ঞানী ড. এম. এ. ওয়াজেদ মিয়া বিজ্ঞান ভবনের নিচ তালায় (বিজ্ঞান অনুষদের ডিন অফিস) উত্তীর্ণ ১২৬ জন শিক্ষার্থীর ব্যবহারিক পরীক্ষা নেওয়া হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। পরীক্ষায় ২৫টি আসনের বিপরীতে আবেদন করেছিল ২৮৬ জন শিক্ষার্থী।

প্রফেসর ড. মিজানুর রহমান জানান, ২৮ আগস্ট অনুষ্ঠিত বিভাগটির ভর্তি পরীক্ষার পাস নম্বর পুনঃনির্ধারণ করে ৩০ নম্বর করা হয়েছিল। তবে বহুনির্বাচনী পরীক্ষায় বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) সনদপ্রাপ্ত শিক্ষার্থীর ন্যূনতম ২০ নম্বর পেলে ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে।

উল্লেখ্য, ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক শিক্ষার্থীদেরকে সাধারণভাবে দৌড়, লাফ, শটপুট নিক্ষেপ ইত্যাদি খেলায় শারীরিক সক্ষমতা প্রমাণের পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে এবং বিশেষ কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদেরকে তাদের নিজ নিজ খেলায় দক্ষতার প্রমাণ দিতে হবে।

ঢাকা, ২৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএম


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ