Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
আহত সাংবাদিককে দেখতে গেলেন যবিপ্রবির ভিসি

‘সাংবাদিকের উপর ছাত্রলীগের হামলা ন্যাক্কারজনক’

প্রকাশিত: ১৮ অক্টোবার ২০২২, ০২:১৮

যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন

যবিপ্রবি লাইভ: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) শাখা ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের তথ্য সংগ্রহকালে ৫০-৬০ জনের হামলার স্বীকার আহত সাংবাদিক শিহাব উদ্দিন সরকারকে দেখতে আসেন যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন। এসময় তিনি সাংবাদিকদের উপর ছাত্রলীগের হামলাকে ন্যাক্কারজনক অ্যাখ্যা দেন।

সোমবার (১৭ অক্টোবর) সকাল ১১:০০ টায় যবিপ্রবির শহীদ মসিয়ূর রহমান(শ.ম.র) হলের ৩৩২ নং রুমে আহত সাংবাদিককে দেখতে আসেন যবিপ্রবি উপাচার্য। এসময় আরো উপস্থিত ছিলেন শ.ম.র হলের প্রভোস্ট ড. মো: আশরাফুজ্জামান জাহিদ,সহকারী প্রভোস্ট তুহিনুর রহমান জয়,তরুণ সেন,আব্দুস সালাম, জনসংযোগ কর্মকর্তা (সহকারী পরিচালক) মো: আব্দুর রশিদ ও যবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ।

এসময় যবিপ্রবি উপাচার্য ড. আনোয়ার হোসেন বলেন,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অস্ত্রের মহড়া হতে পারে না। যারা এ ধরনের কাজ করেছে তারা দুষ্কৃতকারী, তারা অতিতেও এ ধরনের কাজে জড়িত ছিলো। এরা কোনো সময় ভালো হতে পারে না। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে দ্রুতই ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার (১৬ অক্টোবর)সন্ধ্যায় যবিপ্রবির শহীদ মসিয়ূর রহমান হলে শাখা ছাত্রলীগের সভাপতি সোহেল রানা ও সাধারণ সম্পাদক তানভীর ফয়সালের অনুসারীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে বেশ কয়েকজন আহত হয়। উক্ত ঘটনার সংবাদ সংগ্রহকালে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির সদস্য শিহাব উদ্দিন সরকারকে মারধর করে তার মুঠোফোন ছিনিয়ে নেয়।

এসময় শিহাবকে মারধরে অংশগ্রহণ করে পদার্থবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী রায়হান রহমান রাব্বি, রসায়ন বিভাগের তৃতীয় বর্ষের জুবায়ের, শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের নাসিম বাহার, একই বিভাগের তৃতীয় বর্ষের নুর আলম, চতুর্থ বর্ষের সৌমিক, তৃতীয় বর্ষের আশিকুজ্জামান লিমন, দ্বিতীয় বর্ষের আমিনুল ইসলাম, স্নাতকোত্তরের উত্তম, ফাইনান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের চতুর্থ বর্ষের বেলাল হোসেন সহ অর্ধশতাধিক শিক্ষার্থী। আহত শিহাবকে যশোর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঢাকা, ১৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এটিএম//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ