Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

যবিপ্রবির অ্যাস্ট্রোনমি ক্লাবের নেতৃত্বে নাঈমুর-মেহনাজ

প্রকাশিত: ১৭ অক্টোবার ২০২২, ০৮:১৭

নাঈমুর-মেহনাজ

যবিপ্রবি লাইভ: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) জামাল নজরুল ইসলাম অ্যাস্ট্রোনমি ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন নাঈমুর রহমান ও সাধারণ সম্পাদক আফিয়া আবিদা মেহনাজ।

ক্লাবের প্রধান উপদেষ্টা পদার্থবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. মো: আলমগীর বাদশা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী ০১(এক) বছরের জন্য নতুন এ কমিটির ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি রেদোয়ান আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক ইব্রাহিম খান, কোষাধ্যক্ষ বাঁধন পাল, প্রকাশনা বিষয়ক সম্পাদক নিহাল সিদ্দিক, সহঃ প্রকাশনা সম্পাদক তানজিম মাহমুদ মাহিন,প্রচার সম্পাদক এ টি এম মাহফুজ, সহঃ প্রচার সম্পাদক তানভির রেজা তন্ময়, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিকুর রহমান, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক রাশেক দেওয়ান, সহঃ শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক নুজহাত নওশীন, উপঃ সহঃ শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক সৌরভ ভৌমিক, স্কুল ওয়েবিনার বিষয়ক সম্পাদক হাসান শাহরিয়া ফাহিম, সহঃ স্কুল ওয়েবিনার বিষয়ক সম্পাদক নাজমুস সাকিব, উপঃ সহঃ স্কুল ওয়েবিনার বিষয়ক সম্পাদক রাতুল হাসান।এছাড়া পরামর্শক হিসেবে নির্বাচিত হয়েছেন ফরিদ আহমেদ সাকিব, আল মুজাহিদ আফ্রিদি এবং সাগর সরকার।

উল্লেখ্য যে, জ্যোতির্বিজ্ঞানকে জানতে এবং জ্যোতির্বিজ্ঞানকে জানার আগ্রহ প্রগাঢ় করার পাশাপাশি বিভিন্ন কর্মশালার আয়োজন করতে একদল উদ্যমী শিক্ষার্থীদের সমন্বয়ে ২০২০ সালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গঠন করা করা হয় জামাল নজরুল ইসলাম অ্যাস্ট্রোনমি ক্লাব।

ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এটিএমএম//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ