Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবি ছাত্রলীগের মাদক ও জঙ্গীবাদ বিরোধী মিছিল

প্রকাশিত: ১৩ অক্টোবার ২০২২, ০৪:৪৮

মাদক ও জঙ্গীবাদ বিরোধী মিছিল

ইবি লাইভ: মাদক ও জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ। বুধবার (১২ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় অনুষদ ভবনের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে দলীয় টেন্টে এসে শেষ হয়।

শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারন সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে মিছিলে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি তন্ময় সাহা টনি, মোদাচ্ছির খালেদ ধ্রুব, মুন্সী কামরুল হাসান অনিক, আরিফুল ইসলাম খান, রকিবুল ইসলাম, বনি আমিন, মৃদুল হাসান ও সানজিদা চৌধুরী অন্তরা। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন ও সোহাগ শেখ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মিছিল শেষে দলীয় টেন্টে সংক্ষিপ্ত সমাবেশে শাখা ছাত্রলীগ সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, ‘ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণার পর থেকে এই কমিটি ১৭৫ একরকে মৌলবাদ ও জঙ্গিবাদমুক্ত করার জন্য কাজ করে যাচ্ছে। আগামীতেও শিক্ষার্থীদের যৌক্তিক দাবিগুলোর পক্ষে ছাত্রলীগ কাজ করে যাবে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে স্বাধীনতার বিপক্ষের শক্তি আন্তর্জাতিক চক্রান্তের মাধ্যমে এদেশে জালাও পোড়াও ও অগ্নিসংযোগের মাধ্যমে স্বাধীনতার সার্বভৌমত্ব নষ্ট করার চেষ্টা করছে। তাদের সন্ত্রাসী কর্মকান্ড রুখে দিতে ইবি শাখা ছাত্রলীগ সবসময় প্রস্তুত।’

ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ