Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

যবিপ্রবি শিক্ষার্থী আতিকার চিকিৎসায় এগিয়ে আসার আহবান

প্রকাশিত: ২ অক্টোবার ২০২২, ০৬:২৩

যবিপ্রবি শিক্ষার্থী আতিকার চিকিৎসায় এগিয়ে আসার আহবান

যবিপ্রবি লাইভ: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(যবিপ্রবি) কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের শিক্ষার্থী আতিকা উলফাত আলম।থ্যালাসেমিয়াসহ নানা রোগে আক্রান্ত আতিকার চিকিৎসায় প্রতিদিন প্রয়োজন প্রায় ৭০ হাজার টাকা।

যে সময়টাতে তার মনোযোগ দিয়ে ক্লাস করার কথা, বন্ধু-বান্ধবীদের নিয়ে আড্ডা দেওয়ার কথা, নিজের জীবনের লক্ষ্য পূরনে এগিয়ে যাওয়ার কথা, কিন্তু ঠিক সেই সময় ভাগ্যের কঠিন বাস্তবতার সাথে লড়াই করে বেঁচে থাকার তাগিদে আপ্রাণ চেষ্টা করছে আতিকা।

আতিকা উলফাত আলম জন্ম থেকেই থ্যালাসেমিয়ায় আক্রান্ত। এরপর ডায়াবেটিস টাইপ-১, ক্রোনিক কিডনি ডিজিস ও ক্রনিক লিভার জনিত জটিলতায় অনেকদিন ধরে ভুগছেন। ইতিপূর্বে বাংলাদেশ ও ভারতে সবমিলিয়ে আতিকার চিকিৎসা বাবদ তার পরিবারের সঞ্চয়ের প্রায় ১৫ লক্ষ টাকা খরচ হয়ে যাওয়ায় বর্তমানে তার পরিবারের পক্ষে আতিকার চিকিৎসা ব্যয় বহন করা অসম্ভব হয়ে পড়েছে।

বর্তমানে আতিকা বারডেম জেনারেল হাসপাতাল,ঢাকার আই.সি.ইউ তে বিশেষ তত্ত্বাবধানে রয়েছেন।যার জন্য আতিকার পরিবারকে দিন প্রতি গুণতে হয় ৬৫-৭০ হাজার টাকা।এছাড়াও নিয়মিত ডায়ালাইসিস করানো ও রক্ত জোগাড় করতেও হচ্ছে তাঁর পরিবারকে। উপায় না পেয়ে তাঁর পরিবার তাঁদের শুভাকাঙ্ক্ষী ও দেশবাসীর কাছে সহযোগিতা চেয়েছেন।

আতিকাকে সাহায্য পাঠানোর জন্য বিকাশ অ্যাকাউন্ট (01782331161) ও রকেট অ্যাকাউন্ট (017823311612)। এছাড়া অন্য কোন ব্যাংক একাউন্টের জন্যে যোগাযোগ করুন ০১৩০৪২৭৮৯৮৪ (ইস্পাহান), ০১৯৯৬৬৫০২২৬ (সিয়াম)।


ঢাকা, ০১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ