Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করলো যবিপ্রবি ছাত্রলীগ

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বার ২০২২, ০৫:৪৫

প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

যবিপ্রবি লাইভ: নানা কর্মসূচিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উদযাপন করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) শাখা ছাত্রলীগ। বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শাখা ছাত্রলীগের সভাপতি মো: সোহেল রানা এবং সাধারণ সম্পাদক তানভীর ফয়সালের নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।

দুপুর সাড়ে ১২ টায় যবিপ্রবি স্কুল এন্ড কলেজে কোমলমতি শিক্ষার্থীদের বৃক্ষরোপণে উৎসাহ ও স্পৃহা জোগানোর জন্য শিশুদের মাঝে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করে শাখা ছাত্রলীগ।

পরে দুপুর ২টায় ছাত্রলীগের নেতা-কর্মীরা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটোকের সামনে জড়ো হতে থাকে, সেখান থেকে আনন্দ র‌্যালী নিয়ে বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের সামনে কেক কাটা হয়। আনন্দ র‌্যালীতে শুভ শুভ শুভ দিন শেখ হাসিনার জন্মদিন, আজকে মোদের খুশির দিন ইত্যাদি স্লোগানে দিতে থাকে ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুস সাকিব,যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান শিহাব,এস এম ইকরামুল কবির দ্বীপ, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম হৃদয় ও মো: মুরাদ পারভেজ সহ শতাধিক নেতাকর্মী।

উল্লেখ্য, শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জ্যেষ্ঠ সন্তান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী। তিনি ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

ঢাকা, ২৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এটিএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ