teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

ক্যাম্পাস বাসে হয়রানির প্রতিকার চেয়ে ইবি শিক্ষার্থীর অভিযোগ

Md Akramuzzaman | প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২ ২২:৩২

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২ ২২:৩২

ইবি বাস

ইবি লাইভ: বিশ্ববিদ্যালয়ের বাসে হয়রানির প্রতিকার চেয়ে পরিবহন প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক শিক্ষার্থী। সোমবার (২৬ সেপ্টেম্বর) ইংরেজি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ফারুক হোসেন এই অভিযোগ দেন।

অভিযোগপত্রে তিনি বলেন, গত ২৫ সেপ্টেম্বর আমিসহ অন্যন্য শিক্ষার্থীরা মজমপুর থেকে দ্বিতল বাসে (বাস নং: ১১-৬১২২) উঠতে চাইলে বাস চালক ও হেলপার বাধা দেয় এবং বলে বাস ক্যাম্পাসে যাবেনা। কিন্তু আনুমানিক ১০মিনিট পর ক্যাম্পাসের শিক্ষার্থী না উঠিয়ে সাধারণ যাত্রীদের ভাড়ার বিনিময়ে উঠানোর জন্য ডাকাডাকি করতে থাকে।

সেই সময় আমিও সেই বাসে সাধারণ যাত্রী হিসেবে উঠলে আমার কাছেও ভাড়া চাওয়া হয়। অন্য একটি দ্বিতল বাসেও একই ঘটনা ঘটে। এমতবস্থায় আমাদের বাসে উঠার জন্য রাস্তার একপ্রান্ত থেকে আরেকপ্রান্তে ছুটাছুটি করতে হয়। যা নিত্যদিনের ঘটনা। আমরা ক্যাম্পাসে যাতায়াতের জন্য ক্যাম্পাস বাসের এধরনের হয়রানির প্রতিকার চাচ্ছি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক প্রফেসর ড. আনোয়ার হোসেন ক্যাম্পাসলাইভকে বলেন, ‘আজ অফিস থাকাকালীন সময়ে তো এমন অভিযোগ আসেনি। কাল অফিস গেলে এটা জানতে পারবো। তবে দিনদশেক আগে আমি সকল ড্রাইভার নিয়ে বসেছিলাম। তাদেরকে পরিষ্কার জানিয়ে দিয়েছি কোনো শিক্ষার্থী যদি তাদের বিরুদ্ধে অভিযোগ করেন তাহলে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

ঢাকা, ২৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন: