teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে গুচ্ছ ভর্তি বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

Md Akramuzzaman | প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২ ২১:৫২

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২ ২১:৫২

আলোচনা সভা

ইবি লাইভ: ২০ আগস্ট ২০২১-২০২২ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর GST গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহের সমন্বিত ভর্তি পরীক্ষা শেষ হয়েছে। এতে উত্তীর্ণ শিক্ষার্থীদের ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ভর্তির নিমিত্তে সোমবার সকালে প্রশাসনভবনের তৃতীয়তলার সভাকক্ষে প্রাথমিক আবেদনপত্র গ্রহণ ও জমাদান সংক্রান্ত বিষয়ে দ্বিতীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনাসভায় উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম, প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া, রেজিস্ট্রার (ভার:) এইচ .এম. আলী হাসান। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট প্রফেসর ড. মাহবুবুল আরফিন, পরিবহন প্রশাসক প্রফেসর ড. আনোয়ার হোসেনসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় সভাপতি, ইউনিট সম্বন্বয়কারীবৃন্দ।

সভায় ২০২১-২০২২ শিক্ষাবর্ষের A, B, C ইউনিটে আবেদনকারী শিক্ষার্থীদের আবেদনপত্রের মূল্য নির্ধারন এবং A, B ও C ইউনিটে আবেদনকারী শিক্ষার্থীদের ভর্তির ক্ষেত্রে বিভাগ থেকে প্রেরণকৃত শর্ত সংক্রান্ত বিষয়ে, বিশেষ কোটায়(মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা (পুত্র-কন্যা পাওয়া না গেলে পুত্র-কন্যার পুত্র-কন্যা), উপজাতি/ক্ষদ্র জাতিসত্তা/নৃ-গোষ্ঠী সম্প্রদায়, হরিজন-দলিত জনগোষ্ঠীর(অন্ত্যজ), শারীরিক প্রতিবন্ধী, খেলোয়াড় ও পোষ্য কোটায় ভর্তি সংক্রান্ত বিষয়ে আলোচনা করা হয়েছে।

এছাড়াও ২০২১-২০২২ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ছাত্র-ছাত্রীদের ভর্তি ও আনুষঙ্গিক ফি সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

ঢাকা, ২৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন: