Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবি ছাত্র মৈত্রীর সভাপতি আশিক সম্পাদক সৌরভ

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বার ২০২২, ০৬:৫০

সভাপতি আশিক সম্পাদক সৌরভ

ইবি লাইভ: বাংলাদেশ ছাত্র মৈত্রী ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আশিকুর রহমান ও লোক প্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইয়াসিরুল কবির সৌরভকে মনোনীত করা হয়েছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) সংগঠনটির ১৫তম সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ এ কমিটির অনুমোদন দেন। বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র করিডোরে শাখা ছাত্র মৈত্রীর ১৫ তম সম্মেলন শুরু হয়। এর উদ্বোধন করেন অর্থনীতি বিভাগের জ্যেষ্ঠ শিক্ষক প্রফেসর আব্দুল মুঈদ।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মোজাহিদুল ইসলাম মোরশেদ, মাহমুদুল হাসান, অজয় কুমার দাস, সহ-সম্পাদক মিরাজ আল জামান অনিক, সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ এম আরাফাত। দপ্তর সম্পাদক পবিত্র রায় পার্থ, রাজনৈতিক শিক্ষা ও গবেষণা সম্পাদক রিপন রায় , অর্থ সম্পাদক রতন সাহা, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ওয়ালিউল্লাহ বসুনিয়া, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শেখ ফরিদ ও সমাজ কল্যান সম্পাদক মুকিতুল হাসান তরঙ্গ।

সদ্য বিদায়ী সভাপতি আব্দুর রউফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র মৈত্রীর সাবেক সভাপতি ও বর্তমান বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় পলিটব্যুরো সদস্য কমরেড নুর আহমদ বকুল।

শাখা ছাত্র মৈত্রীর সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সভাপতি কাজী আব্দুল মোতালেব জুয়েল, সাধারণ সম্পাদক অতুলন দাস আলো এবং রাজনৈতিক শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক আরিফুজ্জামান।

এছাড়াও ইবি শাখার সাবেক সভাপতি মোরশেদ হাবিব, যুব মৈত্রী কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক সোহেল রানা, ঝিনাইদহ জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি নিমাই চন্দ্র দে সহ বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল সকল ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ