Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে একাউন্টিং অ্যালামনাই এসোসিয়েশনের ১ম পুনর্মিলনী

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বার ২০২২, ০৫:২৮

ইবিতে একাউন্টিং অ্যালামনাই এসোসিয়েশনের ১ম পুনর্মিলনী

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ‘একাউন্টিং অ্যালামনাই এসোসিয়েশন’ এর আয়োজনে প্রথমবারের মতো পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়।

সকাল ১০ টায় বিশ্বিদ্যালয়ের টিএসসিসি থেকে বর্ণাঢ্য র‍্যালী বের হয়। র‍্যালীটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর কেক কেটে ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম।

অ্যালামনাই এসোসিয়েশনের আহ্বায়ক অধ্যক্ষ শাহজাহান আলম সাজুর সভাপতিত্বে পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. সাইফুল ইসলাম।

অ্যালামনাই এসোসিয়েশনের সদস্য আলী আক্তার রিজভি ও উম্মে হাবিবা হ্যাপীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সভাপতি প্রফেসর ড. জাকির হোসেন। এছাড়া বক্তব্য রাখেন পুনর্মিলনী অনুষ্ঠানের সমন্বয়ক তাওহিদ হাসান জুবেরী, সাধারন সম্পাদক এ্যাডভোকেট শাহ মঞ্জুরুল হক, বিশিষ্ট অ্যালামনাই মহসিন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘ইসলামী বিশ্ববিদ্যালয় বিভিন্ন চড়াই ও উৎরাই পেরিয়ে আজকের এই অবস্থানে এসেছে। যেখানে বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাই এর ভুমিকা অপরিসীম। এই বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে ভবিষ্যৎতে অ্যালামনাই কাজ করে যাবে।’

এ সময় তারা আরো বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের জন্য সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে। তাহলেই জাতির পিতার সোনার বাংলা গড়ার স্বপ্ন সার্থক হবে।’

অনুষ্ঠানের প্রথমার্ধের শেষে অতিথিবৃন্দের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়। এরপর দুপুরের খাবারের বিরতি দেওয়া হয়। বিরতির পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন তারা। অনুষ্ঠানের আকর্ষণীয় পর্ব হিসেবে এল্যামনাই সদস্যদের মধ্যে র‍্যাফেল ড্র’র আয়োজন করা হয়। এসোসিয়েশনের আহ্বায়ক শাহজাহান আলম সাজুর সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

ঢাকা, ১৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ