Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
পরিবারের দাবি হত্যা

ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রীর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ১০ সেপ্টেম্বার ২০২২, ০১:৩৫

ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রীর রহস্যজনক মৃত্যু

ইবি লাইভ: একজন বিশ্ববিদ্যালয় ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এনিয়ে তোলপাড় চলছে মেহেরপুর জেলার গাংনী উপজেলার কাথুলী মোড় এলাকায়। পরে জানা যায় ওই ছাত্রী ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্রী। তার নাম তাসনিম ঊর্মি (২৩)। ধারণা করা হচ্ছে শ্বাসরোধে হত্যা করা হচ্ছে। ঘটনার পর পালিয়ে গেছেন স্বামী আশরাফুজ্জামান প্রিন্স।

জানাগেছে শুক্রবার (৯ সেপ্টেম্বর) ঊর্মির স্বামীর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এক ছেলের মা ঊর্মি উপজেলার চাঁদপুর গ্রামের গোলাম কিবরিয়ার মেয়ে। এ ছাড়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্রী ছিলেন তিনি।

ঊর্মির বাবা গোলাম কিবরিয়া এ বিষয়ে বলেন, গভীর রাতে ঊর্মির শ্বশুর হাসেম শাহ্ ফোনে জানান সে অসুস্থ। তাকে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। কারণ জানতে চাইলে বলেন, ঊর্মি জানালার সঙ্গে ফাঁস দিয়েছে। পরে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে জানতে পারি মারা গেছে। তবে জানাগেছে উর্মির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। তাকে হত্যা করে আত্মহত্যা বলে ধামাচাপা দেওয়া হচ্ছে।

ঊর্মির বাবা গোলাম কিবরিয়া আরও বলেন, আমরা পুলিশে খবর দিই। পরে তারা এসে মরদেহ থানায় নিয়ে গেছে। এদিকে ঘটনার সুষ্ঠু তদন্ত চেয়ে বিচার দাবি করছে ঊর্মির সহপাঠীরা। এ ঘটনায় গভীর শোক প্রকাশ করছে বিভাগটির সভাপতি ও শিক্ষকরা।

এলাকাবাসী ও স্থানীয়রা জানান, প্রিন্স মাদকাসক্ত। নেশায় থাকতো বুদ বুদ। কারণে-অকারণে স্ত্রীকে মারধর করতেন। ঊর্মির স্বামী কুষ্টিয়া সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তারা চার বছর আগে প্রেম করে বিয়ে করেছিল। তাদের একটি সন্তাও রয়েছে।

এ ব্যাপারে গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, ঊর্মির শরীরের আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। আমরা আসামীকে গ্রেপ্তারের চেষ্ঠা করছি। আশা করছি দ্রুতই গ্রেপ্তার সম্ভব।


ঢাকা, ০৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ