Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবি ছাত্রীর শরীরে স্পর্শ করার অভিযোগ নিয়ে তোলপাড়!

প্রকাশিত: ৪ সেপ্টেম্বার ২০২২, ০৮:৪৪

ইবি ছাত্রীর শরীরে স্পর্শ করার অভিযোগ নিয়ে তোলপাড়!

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক নারী শিক্ষার্থীকে ক্যাম্পাসের পার্শ্ববর্তী এলাকার এক বখাটে কর্তৃক অনৈতিক ভাবে শরীরে স্পর্শ করার অভিযোগ উঠেছে। ভুক্তভোগী শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। এ ঘটনায় ঐ শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের প্রক্টরকে মুঠোফোনে অভিযোগ জানিয়েছেন বলে জানা গেছে।

ক্যাম্পাস পাশ্ববর্তী শেখ পাড়া এলাকার পেট্রোল পাম্পের বিপরীত গত শুক্রবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে পাশে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিক্ষার্থী সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় মেসে ফেরার পথে শেখ পাড়া এলাকার এক বখাটে তার পিছু নিয়ে প্রায় ১৫ মিনিট ধরে তাকে অনুসরন করে।

পরে ঐ শিক্ষার্থী মেসে ঢোকার আগমুহূর্তে ঐ বখাটে তার শরীরে স্পর্শ করলে সে চিৎকার করে। এসময় বখাটে ছেলেটি পালিয়ে পাশের একটি ধানের মিলে লুকিয়ে গেলে এলাকাবাসী তাকে খুজে বের করে উত্তমমধ্যম দেয়। পরে ছেলেটিকে ছেড়ে দেয়া হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, অভিযুক্ত ছেলেটি ক্যাম্পাস ও পার্শ্ববর্তী এলাকায় ভ্যান চালায়। তবে তার পরিচয় জানা যায়নি। এদিকে ঐ ঘটনার পরে শনিবার (৩ সেপ্টেম্বর) ভুক্তভোগী শিক্ষার্থী পুনরায় অভিযোগ করে বলেন, আজ আবারও আমাকে এক বখাটে ছেলে শরীরে স্পর্শ করে পালিয়ে যায়। সে মোবাইলে কথা বলার ভান করে আমার পাশে এসে আমাকে স্পর্শ করে পালিয়ে যায়।

আশপাশে অন্ধকার থাকায় আমি তাকে শনাক্ত করতে পারিনি। আমার মনে হয় গতকালের ঘটনার সাথে আজকের ঘটনাটির যোগসূত্র রয়েছে। এ ঘটনার পর আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি প্রক্টর স্যারকে বিষয়টি জানিয়েছি। এ ঘটনায় সুষ্ঠু বিচারের দাবি জানান ঐ শিক্ষার্থী।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন ক্যাম্পাসলাইভকে বলেন, আমাকে এক শিক্ষার্থী মুঠোফোনে ঘটনাটি জানিয়েছেন। বিষয়টি খুবই দুঃখজনক। সে আজ আমাকে জানালে আমরা আজই ব্যবস্থা নিতাম। কাল তার সাথে কথা বলে আমরা আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় ব্যবস্থা গ্রহণ করব।


ঢাকা, ০৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ