Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতের দাবিতে ইবি ছাত্র মৈত্রীর মানববন্ধন

প্রকাশিত: ৩১ আগষ্ট ২০২২, ২২:২৬

শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতের দাবিতে ইবি ছাত্র মৈত্রীর মানববন্ধন

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতকরণ ও শতভাগ আবসিকতার দাবিতে বাংলাদেশ ছাত্র মৈত্রী ইবি শাখার আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ আগস্ট) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে এটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ছাত্র মৈত্রীর ইবি শাখার দপ্তর সম্পাদক আশিকুর রহমানের সঞ্চালনায় সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু ও সাংগঠনিক সম্পাদক মোজাহিদুল ইসলাম মোরশেদ সহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এসময় তারা ক্যাম্পাসের ভিতরে এবং বাহিরে অবস্থিত শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিকরণের দাবী উত্থাপন করেন। এছাড়া অভিযুক্ত বখাটেকে দ্রুত বিচারের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবী জানান।

এ সময় ছাত্র মৈত্রীর ইবি শাখার সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু বলেন, ‘বিভিন্ন সময়ে আমরা শিক্ষার্থীদের সাথে এমন ঘটনা ঘটতে দেখেছি। কিন্তু বিশ্ববিদ্যালয় প্রশাসনের এসব বিষয়ে তেমন কোনো কার্যকর পদক্ষেপ আমরা দেখিনি। আমাদের বিশ্ববিদ্যালয়কে শতভাগ আবাসিকতার আওতায় আনার এবং ক্যাম্পাসের ভিতরে-বাহিরে সকল শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিকরণের দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, ২৯ আগস্ট রাত সাড়ে ৮ টার দিকে ক্যাম্পাস পার্শবর্তী শেখপাড়া বাজারের একটি বাসাবাড়িতে স্থানীয় বখাটে কর্তৃক গোপনে এক ছাত্রীর গোসলের ভিডিও ধারণের অভিযোগ পাওয়া যায়। এরআগে, গত ২৫ জুলাই একই এলাকার একটি ছাত্রী মেসে স্থানীয় বখাটেরা ইট, পাটকেল মেরে উত্যক্ত করার অভিযোগ রয়েছে।


ঢাকা, ৩১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ