Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

যবিপ্রবি'র সকল কার্যক্রমে নতুন সময়সূচি

প্রকাশিত: ২৪ আগষ্ট ২০২২, ০৭:০১

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

যবিপ্রবি লাইভ: বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সকল কার্যক্রম সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। পাশাপাশি পরিবহন সেকশনের বিকালের শিডিউলে পরিবর্তন আনা হয়েছে।

মঙ্গলবার (২৩ আগস্ট) যবিপ্রবি রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আহসান হাবীব স্বাক্ষরিত জরুরী বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর জনপ্রশাসন মন্ত্রণালয়ের "বিধি-৪ শাখা কর্তৃক জারিকৃত প্রজ্ঞাপন অনুযায়ী ২৪ আগস্ট (বুধবার) হতে 'শনিবার থেকে বুধবার অফিস সময়সূচি সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে (নামাজ ও দুপুরের খাবার বিরতি ১:১৫টা থেকে ১:৪৫ মিনিট পর্যন্ত)।'

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বৃহস্পতিবার ও শুক্রবার পূর্বের ন্যায় সাপ্তাহিক ছুটি বলবৎ থাকবে। জরুরী পরিসেবাসমূহ (বিদ্যুৎ, পানি,গ্যাস,ইন্টারনেট, স্বাস্থ্যসেবা ও পরিষ্কার পরিচ্ছন্নতা ইত্যাদি) নতুন অফিস সময়সূচির আওতা বহির্ভূত থাকবে।

অফিস শিডিউল পরিবর্তনের পরিপ্রেক্ষিতে পরিবাহন প্রশাসক প্রফেসর ড. মোঃ জাফিরুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, শিক্ষার্থীদের বিকাল ৩:৩০ টার ট্রিপ বন্ধ থকবে এবং ৫:১০টার ট্রিপ ৪:১০টায় ক্যাম্পাস থেকে স্ব স্ব রুটে ছেড়ে যাবে।মার্কেট ট্রিপ ০৭:৩০ টায় শহর থেকে ছেড়ে আসবে। অন্যান্য ট্রিপ (দুপুর ২:০০ টায় ছাত্র-ছাত্রী, ২:৩০ টায় শিক্ষক-কর্মকর্তা ও রাত ৯:০০ টায় লাইব্রেরি) পূর্বের নিয়ম অনুযায়ী চলাচল করবে।

উল্লেখ্য, ২২আগস্ট, রবিবার বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ের লক্ষ্যে শিক্ষা মন্ত্রণালয় শিক্ষা প্রতিষ্ঠান সপ্তাহে দুদিন বন্ধ রাখার নির্দেশনা জারি করেছে। সেই সাথে প্রাত্যহিক একাডেমিক কার্যক্রমের সময়ও কমিয়ে আনার নির্দেশনা প্রদান হয়।

ঢাকা, ২৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এটিএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ