Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

যবিপ্রবি শিক্ষার্থী রুবেলের মৃত্যুতে উপাচার্যের শোক

প্রকাশিত: ২১ আগষ্ট ২০২২, ২২:৩৭

যবিপ্রবি শিক্ষার্থী রুবেল

যবিপ্রবি লাইভ: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) অণুজীববিজ্ঞান (এমবি) বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মো. রুবেল পারভেজের মৃত্যু হয়েছে। এতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।

গতকাল দিবাগত রাত ৩টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন বলে তাঁর শিক্ষক ও সহপাঠীরা জানিয়েছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

গত মার্চ মাসের দিকে রুবেল পারভেজের দুটি কিডনিই নষ্ট হওয়ার খবর জানা যায়। তাঁর অকাল মৃত্যুতে যবিপ্রবির শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। রুবেল পারভেজের গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলায়।

এক শোক বাণীতে অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বলেন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুবেল পারভেজের অকাল মৃত্যু সত্যিই আমাদের জন্য বেদনাদায়ক। তাঁর অসুস্থ হওয়ার খবরে শোনার পর, বিশ্ববিদ্যালয় থেকে তাঁকে আর্থিক সহায়তাও দেওয়া হয়েছিল। তাঁর অকাল মৃত্যুতে যবিপ্রবি হারিয়েছে একজন মেধাবী শিক্ষার্থী এবং তাঁর পরিবারের যে অপূরণীয় ক্ষতি হলো তা পূরণ হওয়ার নয়। আমি তাঁর রূহের মাগফিরাত কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত পিতা-মাতা, পরিবার-পরিজন, দীর্ঘদিনের শিক্ষক-সহপাঠীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

এদিকে রুবেল পারভেজের অকাল প্রয়াণে যবিপ্রবির শিক্ষক সমিতি ও কর্মচারী সমিতি গভীর শোক প্রকাশ করেছে। একইসঙ্গে বিশ্ববিদ্যালয়ের জীববিজ্ঞান ও প্রযুক্তি অনুষদ, অণুজীবিবিজ্ঞান বিভাগ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তর, যবিপ্রবি ছাত্রলীগ, সাংবাদিক সমিতিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনও তাঁর অকাল প্রয়াণে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে।

ঢাকা, ২১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এটিএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ