Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির সাদ্দাম হোসেন হলে দোয়া ও ছাত্রদের মাঝে খাবার বিতরণ

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০২২, ০৭:১৩

দোয়া ও ছাত্রদের মাঝে খাবার বিতরণ

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাদ্দাম হোসেন হলে দোয়া মাহফিল ও ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার (১৬ আগস্ট) বিকাল ৩ টায় হলের ডাইনিং কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট প্রফেসর ড. আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান ও বিশেষ অতিথি ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভুঁইয়া।

এছাড়া সাদ্দাম হোসেন হলের আবাসিক শিক্ষক খাইরুল ইসলাম, ড. শেখ শাহীনুর রহমান ও রবিউল ইসলাম সহ অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন। এসময় হলের কর্মকর্তা-কর্মচারী সহ প্রায় তিনশতাধিক আবাসিক শিক্ষার্থী সহ হলের কর্মউপস্থিত ছিলেন।

ছাত্রদের মাঝে খাবার বিতরণ

প্রধান অতিথির বক্তব্যে প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান বলেন, ‘আপনি আপনার পিতাকে কখনো অস্বীকার করতে পারেন না। আপনি অন্য মতাদর্শের মানুষ হতে পারেন কিন্তু নিজের পিতাকে কোনোভাবেই অস্বীকার করতে পারবেন না। পিতাকে অস্বীকার করলে আপনার অস্তিত্ব বিলীন হয়ে যাবে। এজন্য আমাদেরকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করতে হবে। নিজের দেশকে সামনের দিকে এগিয়ে নিতে বঙ্গবন্ধুর আদর্শ নিজের মধ্যে ধারণ করতে হবে।’

সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া ও মুনাজাত শেষে হলের ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হয়। বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি ও ট্রেজারার খাবার বিতরণ শুরু করেন।

ঢাকা, ১৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ