Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে ছাত্রলীগের খাবার বিতরণ

প্রকাশিত: ১৬ আগষ্ট ২০২২, ০৭:৪১

খাবার বিতরণ

ইবি লাইভ: ইসলামী বিশ্ববদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খাবার বিতরণ করেছে। ক্যাম্পাসের শ্রমজীবী, হতদরিদ্র মানুষ ও সাধারণ শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়।

সোমবার (১৫ আগস্ট) দুপুর ১টায় দলীয় টেন্ডে তারা এই কর্মসূচী পালন করে। খাবার বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম। এসময় আরো উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. আমলগীর হোসেন ভুঁইয়া ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসান।

এছাড়া, পরিবহন প্রশাসক প্রফেসর ড. আনেয়ার হোসেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ও বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর ড. মাহবুবুল আরফিন, আইন বিভাগের প্রফেসর ড. শাহজাহান মন্ডল, প্রেস প্রশাসক ড. সাজ্জাদ হোসেন, ইবি শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত, সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় ও সহ-সভাপতি তন্ময় সাহা টনিসহ অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে, সকাল সাড়ে ৯ টায় ইবি শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে শোকর‍্যালিতে অংশ নেয়। র‍্যালি শেষে ছাত্রলীগের পক্ষ থেকে মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন তারা।

ঢাকা, ১৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ