Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির শেখ রাসেল হলে ছাত্রলীগের আলোচনা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ১২ আগষ্ট ২০২২, ২২:২৬

ইবির শেখ রাসেল হলে ছাত্রলীগের আলোচনা ও দোয়া মাহফিল

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শেখ রাসেল হলে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত ৮ টার দিকে ইবি শাখা ছাত্রলীগের উদ্যোগে হলের টিভি কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ইবি শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ রাসেল হলের প্রভোস্ট প্রফেসর ড. দেবাশীষ শর্মা।

ইবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইবি শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পরিসংখ্যান বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. সাজ্জাদ হোসেন। এছাড়াও অনুষ্ঠানে ইবি প্রেসক্লাবের সভাপতি সরকার মাসুম ও সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. দেবাশীষ শর্মা বলেন, ‘আমরা এমন ছাত্রলীগ চাই, যাঁরা ছাত্রলীগ করবে, সেই সাথে লেখাপড়া ও করবে। তারা মাদক থেকে দূরে থাকবে। যারা ক্যাম্পাসে মাদক গ্রহণ করে তাদেরকে চিহ্নিত করে, মাদক থেকে দূরে রাখার চেষ্টা করবে।’

প্রধান বক্তার বক্তব্যে অ্যাসোসিয়েট প্রফেসর ড. সাজ্জাদ হোসেন বলেন, ‘ছাত্রলীগ যারা আছে তাদের প্রতি আমার নির্দেশ হলো, তারা ভালোভাবে লেখাপড়া করে দেশের গুরুত্বপূর্ণ পদগুলোতে নিজেদের অবস্থান নিশ্চিত করবে।’ এছাড়া বঙ্গবন্ধু সম্পর্কে জানার জন্য বঙ্গবন্ধুর লেখা বই, অসমাপ্ত আত্মজীবনী, কারাগারের রোজনামচা, আমার দেখা নয়াচীনের উপর ইবি শাখা ছাত্রলীগের একটি প্রতিযোগিতা আয়োজনের আহ্বান জানান তিনি।

আলোচনা সভা শেষে ১৫ আগস্টে নিহত ও ২১ আগস্টের গ্রেনেড হামলায় নিহত সকলের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সর্বোপরি দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

ঢাকা, ১২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ