Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির বঙ্গমাতা হলে ছাত্রলীগের আলোচনা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৯ আগষ্ট ২০২২, ২২:১০

আলোচনা ও দোয়া মাহফিল

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে শোক দিবস ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ইবি শাখা ছাত্রলীগের উদ্যোগে হলের টিভি কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইবি শাখা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আলমগীর হোসেন খান। ইবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট প্রফেসর ড. মিয়া মোঃ রাসিদুজ্জামান।

ইবি শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইবি প্রেসক্লাবের সভাপতি সরকার মাসুম ও বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা প্রধান সেলিম হোসেন প্রমুখ।

দোয়া মাহফিল

আলোচনা সভা শেষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম ড. আ স ম শোয়াইব আহমেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. মিয়া মোঃ রাসিদুজ্জামান বলেন, ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বঙ্গবন্ধুকে পাশে থেকে সাহায্য করেছেন। সুখে দুখে সর্বদা তার সাথে ছিলেন। তিনি তার কর্মের মাধ্যমে নারীদের সাহস জুগিয়েছেন। তিনি যেমন সবদিক দিয়ে যোগ্য ছিলেন, বর্তমান মেয়েদেরও উচিত তার মতো হয়ে গড়ে ওঠা।’

এছাড়া আজ দুপুরে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে দলীয় টেন্ডে দোয়া মাহফিলের আয়োজন করে শাখা ছাত্রলীগ।

ঢাকা, ০৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ