teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

শিক্ষাবান্ধব ক্যাম্পাস গড়ার প্রত্যয় যবিপ্রবি ছাত্রলীগের

Md Akramuzzaman | প্রকাশিত: ৮ আগস্ট ২০২২ ২১:১৩

প্রকাশিত: ৮ আগস্ট ২০২২ ২১:১৩

দুর্নীতি, মাদক ও জঙ্গিবাদমুক্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস গড়ার প্রত্যয় যবিপ্রবি ছাত্রলীগের

যবিপ্রবি লাইভ: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত শিক্ষাবান্ধব ক্যাম্পাস গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। সোমবার (৮ আগস্ট) বিকাল ৪ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় যবিপ্রবি সাংবাদিক সমিতির সাথে নবগঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎকালে একথা বলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

তারা বলেন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ক্যাম্পাসে শিক্ষার্থীদের নানা দুর্ভোগ ও বিড়ম্বনা নিরসনে কাজ করবে। মাদক নির্মূল, সন্ত্রাস ও জঙ্গিবাদ রোধসহ বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক বিভিন্ন জটিলতা কীভাবে কমিয়ে এনে একটি শিক্ষার্থী বান্ধব ক্যাম্পাস গড়ে তোলা যায় সে বিষয়ে সর্বোচ্চ সচেষ্ট থাকবে।

শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ সোহেল রানা বলেন, দীর্ঘদিন পর যবিপ্রবিতে ছাত্রলীগের কমিটি গঠিত হয়েছে। আমারা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অধিকার আদায়ে সর্বদা স্বতঃস্ফূর্তভাবে কাজ করবো এবং দুর্নীতি, মাদক ও জঙ্গিবাদ মুক্ত বিশ্ববিদ্যালয় গড়ার লক্ষ্যে প্রশাসনের সঙ্গে একত্রিত হয়ে কাজ করবো। বিশ্বমানের বিশ্ববিদ্যালয় গড়ে তুলতে যা যা করণীয় সেসব পদক্ষেপ গ্রহণ করবো।

মতবিনিময় সভায়, মাদক ও সন্ত্রাসমুক্ত বিশ্ববিদ্যালয় গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে যবিপ্রবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর ফয়সাল বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই বাংলাদেশ ছাত্রলীগ সর্বদা সাধারণ শিক্ষার্থীদের অধিকার নিয়ে কাজ করে যাচ্ছে এবং আগামীতেও বাংলাদেশ ছাত্রলীগ সর্বদা শিক্ষার্থীদের পাশে থাকবে। যবিপ্রবিকে বিশ্বমানের বিশ্ববিদ্যালয় করার জন্য প্রশাসনের সাথে একসঙ্গে কাজ করবেন।

এসময় উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সভাপতি মো: সোহেল রানা, সাধারণ সম্পাদক তানভীর ফয়সাল। এছাড়াও সহ-সভাপতি আফিকুর রহমান অয়ন, মোঃ নাজমুস সাকিব, মোঃ মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান শিহাব, এস এম ইকরামুল কবির দ্বীপ, নূর মোহাম্মদ টনি, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম হৃদয় ও মোঃ মুরাদ পারভেজ উপস্থিত ছিলেন। এছাড়া আরো উপস্থিত ছিলেন যবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি মোসাব্বির হোসাইন, সাধারণ সম্পাদক নাজমুল হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক সজিবুর রহমান, অর্থ সম্পাদক ওয়াসিম আকরাম ও কার্যনির্বাহি সদস্য রাশেদুর রহমান ও নির্মল কুমার।

উল্লেখ্য, সকাল ১১ঃ৩০ মিনিটে যশোর শহরের দড়াটানা বকুতলাস্থ এবং ১২ঃ৩০ মিনিটে যবিপ্রবির প্রধান ফটকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন নবগঠিত বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দরা। তারপর যবিপ্রবির কেন্দ্রীয় গ্যালারীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে যবিপ্রবি কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমামের উপস্থিতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ঢাকা, ০৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এটিএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন: