teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

ইবির বঙ্গবন্ধু হলে ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

Md Akramuzzaman | প্রকাশিত: ৮ আগস্ট ২০২২ ১২:১১

প্রকাশিত: ৮ আগস্ট ২০২২ ১২:১১

আলোচনা সভা ও দোয়া মাহফিল

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৭ আগস্ট) রাত ১০টায় ইবি শাখা ছাত্রলীগের উদ্যোগে হলের টিভি কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন। এছাড়া ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মেজবাহ আহমেদ, শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মুদাচ্ছির খালিদ ধ্রুব, যুগ্ম সম্পাদক হোসাইন মজুমদার ও মোজাহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ইবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়।

ইবি শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. মাহবুবুল আরফিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর ড. শফিকুল ইসলাম ও ড. মুর্শিদ আলম। এছাড়াও অনুষ্ঠানে শাখা ছাত্রলীগের দুই শতাধিক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড মাহবুবুল আরফিন বলেন, ‘হলে অনুপ্রবেশকারী ও মাদকসেবিদের কোনো স্থান নেই। এখানে থাকবে শুধুমাত্র মুজিবসেনারা। তবে, সুশৃঙ্খলভাবে হলে পড়াশোনার পরিবেশ রক্ষা করে থাকতে হবে।’

অনুষ্ঠানের শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দেশরত্ন শেখ হাসিনার সুস্থতা এবং সর্বপরি দেশ ও জাতির কল্যাণ কামনা করার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

ঢাকা, ০৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন: