Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবি অভয়ারণ্য’র নতুন কমিটি ঘোষণা

প্রকাশিত: ১ আগষ্ট ২০২২, ০২:৩০

ইবি অভয়ারণ্য’র নতুন কমিটি

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সামাজিক, সাংস্কৃতিক ও পরিবেশবাদী সংগঠন অভয়ারণ্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (৩০ জুলাই) আগামী ১ বছরের জন্য ২০২২-২৩ সালের ১৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

সংগঠনের প্রধান উপদেষ্টা আইন বিভাগের প্রফেসর ড. শাহজাহান মন্ডল ও উপদেষ্টা ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের এ্যাসিস্ট্যান্ট প্রফেসর শরিফুল ইসলাম জুয়েল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন ব্যবস্থপনা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের এনামুল রায়হান ও সাধারন সম্পাদক হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের হাসিন ইন্তেসাফ অর্প। সহ-সভাপতি ইশতিয়াক ফেরদৌস ইমন ও ইসতিয়াক আহমেদ। যুগ্ম-সাধারণ সম্পাদক কুররাতুল আইন ঊর্মি ও অর্থ সম্পাদক দীপ কর্মকার।

১৯ সদস্যের কমিটির অন্যান্যরা হলেন, সাংগঠনিক সম্পাদক আরিফা ইসলাম ভাবনা, প্রাণী সম্পাদক নাহিন হোসেন ও প্রচার সম্পাদক বনি আমিন। দপ্তর সম্পাদক ফয়সাল আহমেদ ফাহিম, আইন সম্পাদক হানিফ হোসেইন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নাহিয়ান মাহমুদ ও সমাজসেবা সম্পাদক রাজিয়া সুলতানা হৃদি। গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আতাহার মাসুম, চিত্রাঙ্কন সম্পাদক বিজিতা আবৃত্তি, পরিবেশ বিষয়ক সম্পাদক সানজিদা ইসলাম, শিক্ষা সম্পাদক ইনামুল মোড়ল ও সাংস্কৃতিক সম্পাদক সাজিয়া আপন।

সংগঠনটির নবনির্বাচিত সভাপতি এনামুল রায়হান বলেন, ‘এতোদিন সংগঠনকে সাথে নিয়ে অনেক পজিটিভ কাজ করেছি। নতুন দায়িত্ব পেয়ে অনেক ভালো লাগা কাজ করছে। বিভিন্ন ইভেন্টকে ঘিরে সামনে আমরা ব্যতিক্রমী আয়োজন করতে চাই।’

উল্লেখ্য, অভয়ারণ্যের উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে, পাখি চত্বর উদ্ভোদন এবং ক্যাম্পাসে পাখিদের স্থায়ী বাসস্থান ও খাদ্য নিশ্চিতকরণ। চিঠিমঞ্চ (মুক্তিযোদ্ধাদের চিঠির মাধ্যমে আমাদের বিজয়ের পেছনের আবেগ তুলে ধরা), প্রারাম্ভের বটতলা (ইংরেজী বর্ষবরণে সবার অভিমত, ইচ্ছা, আগ্রহ অভিব্যক্তি সবার সাথে তুলে ধরা)। ভাষা শহীদদের স্মরণিকা (২১শে ফেব্রুয়ারিতে ভাষা শহীদদের স্মরণ করা), বর্ষাবরণ (বর্ষাকে বরণ ও বায়োস্কোপ দেখিয়ে এবং চা বিক্রির মাধ্যমে বন্যার্তদের জন্য আর্থিক সহায়তাকরণ) ইত্যাদি।

ঢাকা, ৩১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ