Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শিক্ষার্থীদের সাংস্কৃতিক কর্মকান্ডে উৎসাহিত করতে ইবিতে নানা আয়োজন

প্রকাশিত: ৩০ জুলাই ২০২২, ০০:৪৩

শিক্ষার্থীদের সাংস্কৃতিক কর্মকান্ডে উৎসাহিত করতে ইবিতে নানা আয়োজন

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দেশরত্ন শেখ হাসিনা হলে সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকাল ৪ টায় হলের টিভি কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হলের প্রভোস্ট, প্রফেসর ড. শামসুল আলম সহ হলের হাউজ টিউটর গণ। হলের শিক্ষার্থীদের ডাইনিং মুখী এবং শিক্ষার্থীদের সাংস্কৃতিক কর্মকান্ডে উৎসাহিত করতে হল প্রশাসন এ আয়োজন করে।

অনুষ্ঠানে ‘বিয়ের বাজারে পাত্রী হিসেবে কে সেরা’ শিরোনামে রম্য বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এছাড়া, পিলো পাসিং, ফোক গান সহ বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পিলো পাসিং এ প্রথম হয়েছেন সেতু, দ্বিতীয় ফারিয়া ও তৃতীয় হয়েছেন লিনা। ফোক গানের প্রতিযোগিতায় প্রথম হয়েছেন মেরিনা সুলতানা, দ্বিতীয় নিশাত মনি লিজা ও তৃতীয় হয়েছেন নিশাত ইশরাত জাহান।

রম্য বিতর্কে পাত্রী হিসেবে ৭ জন শিক্ষার্থী বিতর্কে অংশগ্রহন করে। এতে গৃহিণী হিসেবে সাফিয়া স্বর্ণা, ডাক্তার মাহাজাবীন স্নিগ্ধা, উদ্যোক্তা ছিলেন উম্মে হাবীবা। বড় লোকের বেটি হিসেবে কাজী ফারহানা, বিশ্ববিদ্যালয় শিক্ষিকা সুরাইয়া ইয়াসমিন, বিসিএস ক্যাডার হিসেবে ছিলেন ফারিয়া ইসলাম মিম। সুন্দরী কন্যা হিসেবে সারমিন আক্তার রুপা, ঘটক ছিলেন জান্নাতুল ফেরদৌস নীলা এবং পাত্র হিসেবে ছিলেন পিংকি শেখ।

অনুষ্ঠান শেষে হলের ছাত্রীদের জন্য হল প্রশাসনের পক্ষ প্রীতিভোজের আয়োজন করা হয়।


ঢাকা, ২৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ