Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

যবিপ্রবি'র প্রাক্তন শিক্ষার্থী সুপ্রিয়ার জন্য গান গেয়ে অর্থ সংগ্রহ

প্রকাশিত: ২৪ জুলাই ২০২২, ০৪:৩৬

যবিপ্রবি'র প্রাক্তন শিক্ষার্থী সুপ্রিয়ার জন্য গান গেয়ে

যবিপ্রবি লাইভ: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(যবিপ্রবি) ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ফার্মেসী বিভাগের শিক্ষার্থী সুপ্রিয়া সাহা দোলার জীবন বাঁচাতে যবিপ্রবি শিক্ষার্থীদের সাংস্কৃতিক সংগঠন 'জলতরঙ্গ' এর "সুপ্রিয়ার জন্য গান ও আপনার সহানুভূতি বাঁচাবে জীবন" শিরোনাম শীর্ষক আয়োজন।

২২ জুলাই যশোর শহরের পৌরপার্ক এলাকায় গানের এ আয়োজন করেন সংগঠনটির অর্ধশতাধিক সদস্য।এ আয়োজনের মূল উদ্দেশ্য সুপ্রিয়ার চিকিৎসার জন্য মানুষের নিকট হতে অর্থ সংগ্রহ করা।

জানা যায়, যবিপ্রবির প্রাক্তন শিক্ষার্থী সুপ্রিয়া সাহা সিভিয়ার এ্যাপ্লাসিক অ্যানিমিয়ায় আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ। তার শরীরে শীঘ্রই বোন ম্যারো ট্রান্সপ্লান্ট করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা, ট্রান্সপ্লান্ট করতে অনুমানিক ৩৫-৪০ লক্ষ টাকা খরচ হবে।সুপ্রিয়ার পরিবারের পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব না হওয়ায় তাঁর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের গান গেয়ে অর্থ সংগ্রহের এ আয়োজন।

সংগঠনের সদস্যরা বলেন, আজ আমরা প্রায় ৫০ জন মিলে অর্থ সংগ্রহের চেষ্টা করেছি। সুপ্রিয়া দিদি'র অপারেশনের জন্য এখনো প্রায় ১ মাস সময় রয়েছে, তাই পুরো মাসব্যাপি আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।

এ বিষয়ে যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বলেন,এটি শিক্ষার্থীদের অন্তত ভালো উদ্যোগ।আমি মনে করি এটা শিক্ষার্থীদের দায়িত্বের মধ্যেও পড়ে। এই মানবিক গুণাবলী নিয়ে বড় হওয়ার চিন্তা আমাদের সকল শিক্ষার্থীদের মধ্যে ছড়িয়ে পড়ুক।যারা উদ্যোগটি নিয়েছে তাঁদেরকে ধন্যবাদ নয় কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশ্ববিদ্যালয়ের নিয়মের মধ্যে যদি কোনো বাধা না থাকে তাহলে অবশ্যই আমরা সহযোগিতা করবো।

ঢাকা, ২৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ