Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবি : ‘সত্য কথা লিখলে শত্রুর অভাব হয় না’

প্রকাশিত: ২৪ জুলাই ২০২২, ০৩:০২

ইবি : ‘সত্য কথা লিখলে শত্রুর অভাব হয় না’

ইবি লাইভ: বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষীকী উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা নানা কর্মসূচি পালন করেছে। শনিবার (২৩ জুলাই) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি'র ১১৬ নং কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও সংগঠনের উপদেষ্টা অ্যাসিস্ট্যান্ট প্রফেসর শরিফুল ইসলাম জুয়েল, ইবি প্রেস ক্লাবের সভাপতি সরকার মাসুম, ইবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন ওয়াসিম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের উপদেষ্টা অ্যাসিস্ট্যান্ট প্রফেসর শরিফুল ইসলাম বলেন, ‘যারা সত্য কথা বলে, সত্য কথা লেখে সমাজে তাদের শত্রুর অভাব হয় না। তোমাদের লেখা কারো পক্ষে যাবে কারো বিপক্ষে যাবে এটা ন্যাচারাল। এইখানে যদি সে সৎ না হয় তাহলে তার নষ্ট হয়ে যাওয়ায় সম্ভাবনা থাকে। এজন্যই আমি বিশ্বাস করি তোমরা শতভাগ সৎ এবং এই সততাটাই ধরে রাখবে।’

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের সভাপতি এস এ এইচ ওয়ালিউল্লাহ ইবি শাখার পক্ষ থেকে সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, ‘বর্ষপূর্তি হচ্ছে আরো একটি নতুন বছরের হিসাবের খাতা খোলা। এক বছরের প্রাপ্তি-অপ্রাপ্তি, সফলতা-ব্যর্থতার হিসাব মিলানো এবং ব্যর্থতার একটা স্বচ্ছ ব্যাখ্যা খোঁজার চেষ্টা করা উচিত এই দিনে। বর্ষপূর্তিতে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের প্রতি নিরন্তর শুভ কামনা। বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের পথচলা নিষ্কণ্টক হোক।’

আলোচনা সভা শেষে বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি'র সামনে থেকে এক আনন্দ শোভাযাত্রার আয়োজন করে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ইবি শাখা। শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবারো একই স্থানে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে কেক কেটে ও মিষ্টি বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

ঢাকা, ২৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ