Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
অ্যাকশনে নেই বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ

স্থানীয়দের মারধরের শিকার ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২, ০৯:১০

মারধরের শিকার ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দুই শিক্ষার্থীকে মারধর করেছেন স্থানীয় রাজিব ও সুজন নামের দুই যুবক। বুধবার (২১ জুলাই) সন্ধ্যার পর বিশ্ববিদ্যালয় সংলগ্ন শেখপাড়া বাজারে চা খেতে গেলে তাদেরকে ইট ও লাঠি দিয়ে আঘাত করেন তারা। ভুক্তভোগী দুই শিক্ষার্থী হলেন অর্থনীতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইয়াসির আরাফাত অভি এবং ইংরেজি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের মুদাচ্ছির রহমান।

ভুক্তভোগী সূত্রে জানা যায়, ক্যাম্পাসের পার্শ্ববর্তী শেখপাড়া বাজারে একটি চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে কথা বলছিল রাজিব ও সুজন। এসময় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী অভি ও মুদাচ্ছির তাদের দুজনের মাঝ দিয়ে হেঁটে যায়। এতে তারা ক্ষিপ্ত হয়ে অভিকে ডাকলে অভি এর জন্য তাদের কাছে ক্ষমা চান। কিন্তু তারা কোনো কিছুই না শুনে হঠাৎ অভিকে এলোপাতাড়ি চড়- থাপ্পড় মারতে শুরু করেন।

একপর্যায়ে পাশে থাকা ইট ও লাঠি নিয়ে তারা তাকে আঘাত শুরু করেন। মুদাচ্ছির বাধা দিতে গেলে সেও তাদের দ্বারা আঘাতপ্রাপ্ত হয়। পরে অভিকে আহতাবস্থায় বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নেওয়া হয়।

চিকিৎসা কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক জানান, অভির পিঠে ও বাম চোখে আঘাত লেগেছে। চিকিৎসা কেন্দ্রে আসার পর আমরা তাকে প্রথমিক চিকিৎসা দিয়েছি। এ ঘটনায় অভিযুক্ত রাজিবের সাথে মুঠোফোনে বারবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায় নি।

এ বিষয়ে সহকারী প্রক্টর ড. মো. শফিকুল ইসলাম বলেন, “ভুক্তভোগী শিক্ষার্থীরা লিখিত অভিযোগ দিয়েছে। আর ঐ শিক্ষার্থীর এক্সরে করা হয়েছে, কতটুকু সুস্থ হয়েছে তার আপডেট নিয়েছি। আগামীকাল অফিস সময়ে আমরা বিষয়টি নিয়ে বসবো।”

ঢাকা, ২২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ