Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

''আমরা পারবো সোনার বাংলা বিনির্মাণ করতে''

প্রকাশিত: ২৯ জুন ২০২২, ০৭:২১

নবীনবরণ ও বিদায় অনুষ্ঠান

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শেখ আবদুস সালাম বলেন, ‘আমরা পারবো, এই প্রত্যয়ে সোনার বাংলা বিনির্মাণে শিক্ষার্থীদের সামনে এগিয়ে যেতে হবে। পরের জন্য কিছু করতে পারার আনন্দ অতুলনীয়। পরিচিতজন, এলাকার জন কখনো কখনো আপনজন হয়ে ওঠে। পারস্পরিক সহযোগিতার প্রয়োজনে তাদের মধ্যে আন্তরিকতাবোধ ও মানসিক নৈকট্য গড়ে ওঠে।’

মঙ্গলবার (২৮ জুন) দুপুরে বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির আয়োজনে পরমাণুবিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়া বিজ্ঞান ভবনে নবীনবরণ ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিদায়ী শিক্ষার্থীদের শুভকামনা জানিয়ে তিনি আরও বলেন, ‘তোমরা পৃথিবীতে নিজের অবস্থান তৈরি করো। বিশ্ববিদ্যালয়ের সাথে সব সময়ই তোমাদের বন্ধন অটুট থাকবে।’

সমিতির সভাপতি সরদার তরিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, পরিবহন প্রশাসক প্রফেসর ড. আনোয়ার হোসেন, লালন শাহ হলের প্রভোস্ট প্রফেসর ড. ওবায়দুল ইসলাম, ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর বনানী আফরীন ও শারীরিক শিক্ষা বিভাগের উপ-রেজিস্ট্রার মাছুদুল হক তালুকদার প্রমুখ।

দিদারুল ইসলাম রাসেল ও চাঁদনী খাতুনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক হাওলাদার আরিফ বিল্লাহ। অনুষ্ঠানের শুরুতে নবীনদের বরণ ও বিদায়ীদের ক্রেস্ট প্রদান করা হয়।

ঢাকা, ২৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ