Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবি রোভার স্কাউট গ্রুপের বরণ-বিদায়

প্রকাশিত: ২৯ জুন ২০২২, ০৭:০৮

বরণ-বিদায়

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) রোভার স্কাউট গ্রুপের নবাগত সহচরদের বরণ ও প্রবীণ রোভারদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের টি এস সি সি'র ৩য় তলায় এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র রোভারমেট মূসা হাসেমী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ও সিনিয়র রোভারমেট এস এ এইচ ওয়ালিউল্লাহ। এসময় দুই শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সম্পাদক এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রফেসর ড. রুহুল কে এম সালেহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইবি রোভার স্কাউট লিডার প্রফেসর ড. মো. আমিনুল ইসলাম।

এসময় নবীন শিক্ষার্থীরা অনুভূতি প্রকাশ করে বলেন, ‘পৃথিবীকে যেমন পেয়েছ, তার চেয়ে সুন্দর করে রেখে যাওয়ার চেষ্টা করো। বি.পি'র একটি কথা আমাদের প্রেরণা জুগিয়েছে। আমরা সবাই চেষ্টা করবো নিজেদের সর্বোচ্চটা দিয়ে মানবতার সেবায় কাজ করতে।’

এসময় স্কাউট সম্পাদক অধ্যাপক ড.রুহুল কে এম সালেহ বলেন, ‘সারাদেশে কোথাও স্কাউটের একজন সদস্য কোনো অপ্রিতীকর ঘটনা ঘটায় না। প্রতিটি স্কাউট একটা আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠে। পৃথিবীকে যেমন পেয়েছ, তার চেয়ে সুন্দর করে রেখে যাওয়ার চেষ্টা করো- এই নীতি অনুসরণ করে আমরা চলি। যারা আজ নবীন তোমাদেরকে পেয়ে অনেক খুশী।’

এর আগে নবীনদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানের শেষে বিদায়ী রোভারদের ক্রেস্ট প্রদান করা হয়।

ঢাকা, ২৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ