Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে সাতক্ষীরা ছাত্রকল্যাণ সমিতির বরণ-বিদায়

প্রকাশিত: ২৯ জুন ২০২২, ০৬:১৬

বরণ-বিদায়

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ও প্রবীন বিদায় অনুষ্ঠান হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) সকাল ১০ টায় ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদ ভবনের ১৪০ নং গ্যালারি কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মিজানূর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের প্রফেসর ড. তপন কুমার জোদ্দার, দা'ওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. মুহাম্মদ সোলয়মান ও প্রফেসর ড. আ.ছ.ম তরীকুল ইসলাম। ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর ড. সুতাপ কুমার ঘোষ, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর ড. শেখ শাহীনূর রহমান।

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর মোজাহিদুল ইসলাম, সোস্যাল ওয়েলফেয়ার বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর ড. শ্যাম সুন্দর সরকার, বায়োমেডিকেল অ্যান্ড ইন্জিনিয়ারিং বিভাগের সভাপতি এসিস্ট্যান্ট প্রফেসর মোঃ রবিউল ইসলাম ও ইবি ল্যাব স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ মুজাম্মিল হক মোল্লাহ প্রমুখ।

সাতক্ষীরা ছাত্রকল্যাণ সমিতির বরণ-বিদায়

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও বিদায়ীদের সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইব্রাহিম খলিল এবং আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাহিদুর রহমান।

নবীন বরণ ও প্রবীন বিদায়ী অনুষ্ঠানে একই সাথে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের স্নাতকোত্তর ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তারিক সাইমুম সভাপতি ও ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন। আগামী এক বছর তারা এই দায়িত্ব পালন করবেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. মিজানূর রহমান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘তোমরা প্রযুক্তির প্রতি আসক্ত হইয়ো না। প্রযুক্তিকে সঠিক ভাবে ব্যবহার করতে হবে। খেয়াল রাখতে হবে প্রযুক্তি যেন তোমাদের ব্যবহার না করে। বর্তমান যুগ প্রতিযোগিতা যুগ। এখানে টিকে থাকতে হলে সেই ভাবে নিজেকে তৈরি করতে হবে। কখনও দুর্নীতির আশ্রয় নেবে না।’

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনটির সদ্য সাবেক সভাপতি সাইফুল্লাহ। দুপুরে প্রীতি ভোজের আয়োজন করা হয়। এরপর নবীন শিক্ষার্থীদের আনন্দের জন্য বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

ঢাকা, ২৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ