Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বৃহত্তর কুমিল্লা ছাত্রকল্যাণ ফোরামের বরণ-বিদায়

প্রকাশিত: ২৮ জুন ২০২২, ০২:৪৮

বরণ-বিদায়

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের বৃহত্তর কুমিল্লা ছাত্রকল্যাণ ফোরামের নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ২০২০-২১ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং প্রবীণ শিক্ষার্থীদের সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

রবিবার (২৬ শে জুন) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয় টিএসসিসির করিডোরে এটি অনুষ্ঠিত হয়। মুফাচ্ছির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, আল হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে ছিলেন আল কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. এয়াকুব আলী, অধ্যাপক ড. আ.ব.ম. ছিদ্দিকুর রহমান আশ্রাফী, অধ্যাপক ড. নাছির উদ্দিন মিঝি, আইন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাকসুদা আক্তার।

এসময় অধ্যাপক ড. মাহবুবুল আরফিন বলেন, ‘মেধা ও যোগ্যতায় বিভাগসমূহে শীর্ষ স্থান দখল করে নিতে হবে। তবেই নিজ জেলাকে গৌরবান্বিত করা সম্ভব। শিক্ষার্থীদের নিজেদেরকে এগিয়ে নিতে শিক্ষকরা সর্বদা পাশে থাকবেন বলেও আশ্বাস করেন তিনি।’

এসময় আরো উপস্থিত ছিলেন বিএনসিসি অফিসের উপ-রেজিস্ট্রার মিজানুর রহমান মজুমদার, কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম আ.স.ম. শোয়াইব আহমেদ, পরিসংখ্যান বিভাগের শাখা কর্মকর্তা মোহাম্মদ মারুফ সিরাজী প্রমুখ।

ফাহাদ আল ফারাবীর সভাপতিত্ত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক আদিল সরকার। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে সদ্য সাবেক সভাপতি হোসাইন মজুমদার ও আব্দুল কাদের শাহ নেওয়াজ বক্তব্য রাখেন। অনুষ্ঠান শেষে অধ্যাপক ড. মাহবুবুল আরফিন সংগঠনটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

৭৫ সদস্য বিশিষ্ট কমিটিতে দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ফাহাদ আল ফারাবীকে সভাপতি ও ট্যুরিজম এন্ড হসপিটালিটি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আদিল সরকারকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি ইয়াসিন আরাফাত ত্বোহা, নেশার আহমদ হাজারী, সাদিকুল ইসলাম, পারভেজ হোসেন, আব্দুল কাদের শাহনেওয়াজ, মো: ফয়েজ আহমাদ, আব্দুল কাইয়ুম মজুমদার, সাইফ আল মামুন, কোষাধ্যক্ষ জুয়েল, শিক্ষা সম্পাদক আল আমিন, দপ্তর সম্পাদক জিলান খন্দকার, ছাত্রী বিষয়ক সম্পাদক শাহানা প্রমুখ।

ঢাকা, ২৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ