teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে রোভার সহচর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

Md Akramuzzaman | প্রকাশিত: ২২ জুন ২০২২ ১৯:৪২

প্রকাশিত: ২২ জুন ২০২২ ১৯:৪২

রোভার সহচর ভর্তি পরীক্ষা

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) রোভার স্কাউট গ্রুপের সহচর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ জুন) দুপুর ২ টায় অনুষদ ভবনের চতুর্থ তলার ৪২৭ নং কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

দুই শিফটের এই পরিক্ষার ১ম শিফটের পরিক্ষা দুপুর ২ টায় ১৫ এবং ২য় শিফটের পরিক্ষা ৩ টা ১৫ মিনিটে আরম্ভ হয়। এ সময় উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভারমেট ও ইউনিট কাউন্সিল সভাপতি আখতার আজাদ এবং ইউনিট কাউন্সিল সাধারণ সম্পাদক মুসা হাশেমী।

এছাড়াও উপস্থিত ছিলেন রোভার আবু তালহা, আবু রায়হান, হাবিবুর রহমান, মুরসালিন, আশিক এবং গার্ল-ইন রোভার শ্যামলী খাতুন, জান্নাতুল ফেরদৌস তানজীনা সহ অন্যান্যরা।

রোভার স্কাউট সূত্র জানিয়েছে, পরীক্ষায় আবেদনকারীর ছিল ৪০০ জন। এর মধ্যে দুই শিফটে পরীক্ষায় অংশ নিয়েছেন ৩৫৭ জন। যা মোট উপস্থিতির ৮৯ দশমিক ২৫ শতাংশ। পরীক্ষায় অংশগ্রহণকারীদের ফল আগামীকাল বৃহস্পতিবার প্রকাশ করা হবে। এছাড়া ২৫ জুন উত্তীর্ণদের স্বাস্থ্য পরীক্ষা ও সাক্ষাৎকার গ্রহণ করে চূড়ান্তভাবে ফল প্রকাশ করা হবে। ২৬ ও ২৭ জুন ভর্তি কার্যক্রম সম্পন্ন হবে। এতে ১২০ জন সহচর হিসেবে যুক্ত হওয়ার সুযোগ পাবেন।

ভর্তি পরীক্ষা সম্পর্কে সিনিয়র রোভারমেট ও ইউনিট কাউন্সিল সভাপতি আখতার হোসেন আজাদ বলেন, ‘ভর্তি পরীক্ষায় আবেদনকারীর সংখ্যা ছিলো ৪০০ জন, উপস্থিত সংখ্যাও ছিলো সন্তোষজনক। কোন প্রকার অনিয়ম,দূর্নীতি ছাড়া অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।’

ঢাকা, ২২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড




আপনার মূল্যবান মতামত দিন: