Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
দৌড়ঝাপ, তদবীর

মাদকসহ ইবির মুক্তিযোদ্ধা মঞ্চের সম্পাদকসহ দুই নেতা গ্রেপ্তার

প্রকাশিত: ১১ জুন ২০২২, ০৮:১৬

মুক্তিযোদ্ধা মঞ্চের সম্পাদকসহ দুই নেতা গ্রেপ্তার

ইবি লাইভ: প্রধান ফটক সংলগ্ন এলাকা থেকে ২৫ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) মুক্তিযোদ্ধা মঞ্চের সম্পাদকসহ দুই ছাত্রনেতাকে। তারা হলেন লোক প্রশাসন বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের তনু আহমেদ এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের গুলহার মাসুদ রানা (রিফাত)। এদের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন অভিযোগ রয়েছে। এরা আসলেই নেশাখোর। এরা দুজনই ছাত্রলীগের সাথে জড়িত।

শুক্রবার দুইটার দিকে ইবি থানার এসআই অনিক ব্যানার্জি সহ কয়েকজন পুলিশ কর্মকর্তা তাদের আটক করেছে বলে নিশ্চিত করেছে পুলিশ। জানা গেছে, আটককৃতরা উভয়েই ছাত্রলীগকর্মী।

তনু বিশ্ববিদ্যালয় শাখা মুক্তিযোদ্ধা মঞ্চের সাধারণ সম্পাদক। পুলিশ ও প্রক্টরিয়াল বডি সূত্রে জানা গেছে, অভিযুক্ত তনু ও রিফাত ক্যাম্পাস পার্শবর্তী শান্তিডাঙার স্থানীয় মাদক ব্যবসায়ী বাবুলের কাছ থেকে ২৫ গ্রাম গাঁজা সংগ্রহ করে।

এমন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করেন। পরে জিজ্ঞাসাবাদের জন্য তাদের ইবি থানায় নিয়ে যাওয়া হলে ছাড়ানোর জন্য বিভিন্ন মহল থেকে তদবির শুরু হয়।

ইবি থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ওই দুই শিক্ষার্থীকে ২৫ গ্রাম গাঁজাসহ মেইন গেট থেকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। তবে ক্যাম্পাসের অভ্যন্তরে কর্তৃপক্ষের অনুমোদন ছাড়া আমরা অভিযান পরিচালনা করতে পারি না।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন ক্যাম্পাসলাইভকে বলেন, দুই শিক্ষার্থীকে পুলিশ ক্যাম্পাসের বাইরে থেকে আটক করেছে। তাকে ছেড়ে দেওয়ার জন্য আমার কাছে সুপারিশ এসেছে।

তবে আমি পুলিশকে বলেছি আইনে যেভাবে আছে সেভাবে ব্যবস্থা নেন। মাদকের বিষয়ে কোনো ছাড় নেই। আমার কাছে বিভিন্ন মহলের তদবীর আসছে। আমি যা সত্য তাই বলবো। পুলিশ ব্যবস্থা নেবে।

ঢাকা, ১০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ