Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবি ভর্তি পরীক্ষা: খুবি কেন্দ্রে উপস্থিতি ৯৭ শতাংশ

প্রকাশিত: ৫ জুন ২০২২, ০৪:৫৭

ঢাবি ভর্তি পরীক্ষায় খুবি কেন্দ্রে উপস্থিতি ৯৭ শতাংশ

খুবি লাইভ: দেশের বিভাগীয় শহরগুলোতে একযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এর অংশ হিসেবে শনিবার খুলনা বিশ্ববিদ্যালয় উপকেন্দ্রে সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ পরীক্ষায় ৬০৫৪ জন পরীক্ষার্থীর মধ্যে উপস্থিতির হার ছিলো ৯৭ শতাংশ।

এদিকে পরীক্ষা চলাকালে খুলনা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মাহমুদ হোসেন কবি জীবনানন্দ দাশ একাডেমিক ভবনের কন্ট্রোল রুমে যান এবং পরীক্ষার সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা হওয়ায় তিনি সন্তোষ প্রকাশ করেন।

এসময় প্রো-ভিসি প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, সামাজিক বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর ড. মো. নাসিফ আহসান, ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ নূরুন্নবী, আইন স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ ওয়ালিউল হাসানাত, চারুকলা স্কুলের ডিন প্রফেসর ড. নিহার রঞ্জন সিংহ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, পরীক্ষা নিয়ন্ত্রক (চলতি দায়িত্ব) শেখ শারাফাত আলী উপস্থিত ছিলেন।

বিভাগীয় শহরে পরীক্ষা নেওয়ায় সন্তুষ্টি প্রকাশ করেন অভিবাবক ও শিক্ষার্থীরা।
চুয়াডাঙ্গা থেকে পরীক্ষা দিতে আসা রবিন নামের এক শিক্ষার্থর ক্যাম্পাসলাইভকে জানান, বিভাগীয় শহরে পরীক্ষা দিতে পারতেছি এটা আমাদের জন্য অনেক সুবিধা হয়েছে, যাতায়াত ও ভোগান্তি কমেছে। পরীক্ষাও মোটামুটি ভালো হয়েছে বাকিটা আল্লাহ ভরসা। এসময় খুলনা বিশ্ববিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা নেওয়ার পদ্ধতি কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করেন অভিবাবকেরা।

উল্লেখ্য, খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ছাড়াও রেভারেন্ড পলস্ হাই স্কুল ও হোপ পলিটেকনিক ইনস্টিটিউটে আগামী ১০ জুন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ক’ ইউনিট, ১১ জুন ‘ঘ’ ইউনিট এবং ১৭ জুন ‘চ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ঢাকা, ০৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এএন


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ