Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্নাতকোত্তর শেষ হলো না ইবি শিক্ষার্থী রাফিনের

প্রকাশিত: ৪ জুন ২০২২, ০৩:১৪

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন মীর রাফিন

ইবি লাইভ: মাত্র সপ্তাহ দুয়েক পরেই ছিল স্নাতকোত্তরের শেষ পরীক্ষা। আর এতেই ইতি হতো শিক্ষাজীবন। কিন্তু ভাগ্যের নিদারুণ পরিহাস। শিক্ষাজীবনের সমাপ্তির আগেই নিজেই না ফেরার দেশে চলে গেলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের(ইবি) শিক্ষার্থী মীর রাফিন। শুক্রবার সকাল ১০টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে জীবনের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

রাফিন বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের স্নাতকোত্তর ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। সে রাজবাড়ী সদরের স্টেডিয়াম সংলগ্ন এলাকার বাসিন্দা মীর আলমগীরের ছেলে। দুই ভাই-বোনের মধ্যে তিনি ছিলেন বড়।

সহপাঠী ও পারিবারিক সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে হৃদরোগে আক্রান্ত ছিলেন রাফিন। শুক্রবার সকালে হঠাৎ করেই তার বুকে ব্যথা শুরু হয়। পরে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়ার পথেই মারা যান তিনি।

রাফিনের এমন আকস্মিক মৃত্যুতে বিশ্ববিদ্যালয় অঙ্গণে শোকের ছায়া নেমেছে। সহপাঠী থেকে শুরু করে বিভাগের শিক্ষকেরাও এমন মৃত্যু মেনে নিতে পারছেন না।

লোক প্রশাসন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. লুৎফর রহমান বলেন, এ বছরই রাফিনের স্নাতকোত্তর শেষ হয়ে যেত। ১৯ জুন থেকে ওই ব্যাচের পরীক্ষাও শুরু হবে। তার মৃত্যুতে লোক প্রসাশন বিভাগ শোকাহত।

এসময় তিনি রাফিনের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


ঢাকা, ০৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এএন


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ