Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

''বিশ্ববিদ্যালয়ের সময়টা শিক্ষার্থীদের জীবনের শ্রেষ্ঠ সময়''

প্রকাশিত: ১ জুন ২০২২, ০৫:২৯

নবীনবরণ ও বিদায় সংবর্ধনা

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম বলেছেন, বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীরা এখন যে সময়টা অতিবাহিত করছে, তা তাদের জীবনের শ্রেষ্ঠ সময়। অপার সম্ভাবনা বিকাশের জন্য প্রস্তুত হওয়ার সময়। স্বপ্নকে বাস্তব রূপ দেয়ার জন্য তোমার সময়কে কাজে লাগাতে হবে। আন্তরিক ইচ্ছা, প্রচেষ্টা এবং প্রতিজ্ঞা থাকলে শিক্ষার্থীরা বিভিন্ন ক্ষেত্রে কৃতিত্ব অর্জন করে এই বিশ্ববিদ্যালয় ও এলাকার মুখ উজ্জ্বল করতে সক্ষম হবে।

মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র ১১৬ নং কক্ষে খুলনা জেলা ছাত্র কল্যাণ সমিতি আয়োজিত নবীনবরণ ও বিদায় সংবর্ধনা-২০২২ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভিসি এসব কথা বলেন।

উপস্থিত শিক্ষার্থীরা

সমিতির সভাপতি আরিফুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রফেসর ড. আব্দুল গফুর গাজী ও আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. আমিনুল ইসলাম।

এছাড়াও আমন্ত্রিত অতিথি ছিলেন কেন্দ্রীয় গ্রন্থাগারের উপ-গ্রন্থাগারিক ড. মোস্তফা আবেদ আলী ও শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক মাছুদুল হক তালুকদার। অনুষ্ঠান সঞ্চালনা করেন খুলনা জেলার ফারজানা ইসলাম মাহী এবং ফেরদাউস আহমেদ প্রান্ত।

ঢাকা, ৩১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ