Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
ইবিতে আত্মহত্যা ও মাদক বিরোধী ক্যাম্পেইন

ইবি: হতাশাগ্রস্ত নয়, নিজেকে স্পেশাল করে গড়তে হবে

প্রকাশিত: ১ জুন ২০২২, ০০:০১

আত্মহত্যা ও মাদক বিরোধী ক্যাম্পেইন

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আত্মহত্যা ও মাদক প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের ল’ এওয়ারনেস এন্ড এনলাইটেন্ড সোসাইটির আয়োজনে ক্যাম্পাসের ডায়না চত্বরে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংগঠনটির সহ-সভাপতি এস.এ.এইচ ওয়ালিউল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আইন বিভাগের প্রফেসর ড. রেহানা পারভিন। বিশেষ অতিথি ছিলেন সহকারী প্রক্টর ও আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. আমজাদ হোসেন এবং ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক শাম্মী আক্তার।

উপস্থিত শিক্ষার্থীরা

সংগঠনটির দফতর সম্পাদক মোছাদ্দেক হোসেন ও অর্থ-সম্পাদক ফয়সাল আহমেদের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক আনিছুর রহমান চৌধুরী। অনুষ্ঠানে ঐক্যমঞ্চের আহ্বায়ক আখতার হোসেন আজাদসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. রেহানা পারভিন বলেন, আত্মহত্যা ও মাদক আমাদের সমাজে মারাত্বক ব্যাধি হয়ে দাঁড়িয়েছে। যার মূল কারণ হতাশা। প্রতিজন মানুষকে সৃষ্টিকর্তা ভিন্ন ভিন্ন যোগ্যতা দিয়ে পাঠিয়েছেন। সে হিসেবে প্রত্যেক্যেই নিজ জায়গা থেকে স্পেশাল। তাই হতাশাগ্রস্ত না হয়ে নিজেকে স্পেশাল করে গড়ে তোলার দায়িত্ব নিজেকেই নিতে হবে।

ঢাকা, ৩১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ