Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মাদকাসক্ত সেই আশিকের পরিবারকে ইবি কর্তৃপক্ষের চিঠি

প্রকাশিত: ৩০ মে ২০২২, ০১:৫৯

শিক্ষার্থী আশিক কোরেশি

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী আশিক কোরেশিকের পরিবারের কাছে চিঠি পাঠিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। চিঠিতে মাদক সেবন থেকে বিরত থাকার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানানো হয়েছে। এ ঘটনার পুণরাবৃত্তি হলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে বলে চিঠিতে জানানো হয়েছে। আশিক বিশ্ববিদ্যালয়ের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগে ২০১৯-২০ শিক্ষাবর্ষে অধ্যয়নরত।

রবিবার (২৯ মে) তার মা তাহমিন চৌধুরীর কাছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন স্বাক্ষরিত একটি চিঠি ডাকযোগে পাঠানো হয়েছে। আশিক ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসির নগর উপজেলার জোকার্না গ্রামের মৃত সৈয়দ কায়েদুল হকের ছেলে।

চিঠিতে বলা হয়েছে, গত ২৫ মে আশিক কোরেশির বিরুদ্ধে বিশ^বিদ্যালয়ের অভ্যন্তরে মাদক সেবনের অভিযোগ পাওয়া গেছে। যা ছাত্র শৃঙ্খলা আচারণের পরিপন্থী এবং শাস্তিযোগ্য অপরাধ। আপনার সন্তানের মাদক সেবন হতে বিরত থাকার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলো। অন্যথায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবে।

প্রসঙ্গত, গত ২৫ মে রাতে বন্ধুদের সাথে মাত্রাতিরিক্ত মাদক গ্রহণের ফলে জ্ঞান হারান আশিক কোরেশি।

প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন ক্যাম্পাসলাইভকে বলেন, অভিযোগের ভিত্তিতে আশিক কোরেশির লিগ্যাল অভিভাবকের কাছে চিঠি পাঠিয়েছি। আশিককে আমরা একটি কারণ দর্শানোর নোটিসও দিয়েছি। ক্যাম্পাসে মাদকের আকার দিন দিন ভয়ংকর হয়ে যাচ্ছে। পরবর্তীতে অভিযোগ পেলে আমরা আমাদের মত করে ব্যবস্থা নেব।

ঢাকা, ২৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ