Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির প্রধান ফটকে ইয়াবা ব্যবসায়ী আটক

প্রকাশিত: ২৭ মে ২০২২, ০৪:১০

ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রধান ফটক থেকে ১৫০ পিস ইয়াবাসহ আনোয়ার জোয়াদ্দার (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটক ব্যক্তি ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার পদমতী গ্রামের নুরুল জোয়াদ্দারের ছেলে।

বৃহস্পতিবার ইবি থানার ওসি মোস্তাফিজুর রহমান এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ইবির প্রধান ফটক থেকে বুধবার রাতে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে আসামীকে কুষ্টিয়া আমলী আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে, গোপন তথ্যের ভিত্তিতে ইবি থানার উপ-পরিদর্শক (তদন্ত) ইউসুফ আলীসহ কয়েকজন পুলিশ সদস্য বিশেষ অভিযান চালিয়ে আনোয়ার জোয়াদ্দারকে আটক করেন। এসময় তার থেকে ১৫০পিস ইয়াবা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৪৫ হাজার টাকা। পরে বৃহস্পতিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৫ (১) ধারা স্মারনীর ১০ (ক) ধারায় মামলা দায়ের করে আসামীকে কুষ্টিয়া আমলী আদালতে পাঠানো হয়।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক একটি সূত্র জানায়, আনোয়ার জোয়ার্দ্দার বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন ছদ্মদেশে মাদক সরবরাহ করেন। কখনো ক্যাম্পাসের প্রধান ফটক, লালন শাহ হল পকেট গেট, বঙ্গবন্ধু হল পকেটগেটসহ বিভিন্ন ভাবে ক্যাম্পাসে প্রবেশ করেন। কখনো এসব গেটগুলোর পাশ্ববর্তী চায়ের দোকানে তিনি ছদ্মবেশে থাকেন। সেখান থেকে কয়েকজন শিক্ষার্থী মাদক সংগ্রহ করে ক্যাম্পাসের মাদকসেবীদের হাতে হাতে পৌঁছে দেন।

ঢাকা, ২৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ