Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

''সফল হতে চাইলে স্যাক্রিফাইস করতে হবে''

প্রকাশিত: ১৭ মে ২০২২, ০১:৫১

শুভেচ্ছা প্রদান অনুষ্ঠান

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম বলেছেন, কোনা কিছু অর্জন করতে হলে ধারাবাহিকভাবে লেগে থাকতে হবে। তাছাড়া সফল হতে চাইলে অবশ্যই স্যাক্রিফাইস করতে হবে।

সোমবার বেলা সাড়ে ১১ টায় তিনি জাতীয় ক্রীড়া পুরস্কার-২০১৫ পাওয়ায় তাকে ফুলের শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ভিসি বলেন, আমি জাতীয় ক্রীড়া পুরস্কার পাবো কখনো ভাবিনি। এমনকি পুরস্কারের লক্ষ্যেও ক্রীড়া নিয়ে কাজ করিনি। বাংলাদেশ ক্যারাম ফেডারেশনের সূচনালগ্ন থেকে কাজ করি এবং ১৮ বছর এর সভাপতি ছিলাম। জাতীয় ক্রীড়া পুরস্কারে আমাকে মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী, ক্রীড়া মন্ত্রণালয় সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

অনুষ্ঠান শেষে তাকে অভিনন্দন ও ফুলের শুভেচ্ছা জানায় বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল শিক্ষকদের সংগঠন শাপলা ফোরাম, বঙ্গবন্ধু পরিষদ, শারীরিক শিক্ষা বিভাগ ও সহায়ক কর্মচারী সমিতি।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর ড. মাহবুবুল আরফিনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান। এছাড়া বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি এবং প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, শাপলা ফোরামের সভাপতি প্রফেসর ড. আনোয়ার হোসেন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান, শারীরিক শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক ড. মোহাম্মদ সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ