Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অবর্ধক রক্তশূন্যতায় মারা গেলেন ইবি শিক্ষার্থী

প্রকাশিত: ১০ জানুয়ারী ২০২২, ০৭:৫৬

ইবি লাইভ: অবর্ধক রক্তশূন্যতায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী আনাস ফারুক (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রবিবার সকাল সাড়ে ৭টায় নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আনাস বিশ্ববিদ্যালয়ের আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার মৃত্যুতে ইবির আল-কুরআন বিভাগের শিক্ষক ও তার সহপাঠীরা শোক প্রকাশ করেছেন।

বিভাগীয় সূত্রে, আনাস দিনাজপুর সদরের মুরাদপুর গ্রামের মোসলেম উদ্দীনের ছেলে। করোনা মহামারীর কারণে ক্যাম্পাস বন্ধ হওয়ার কিছুদিন পরে অসুস্থ হয়ে পড়েন আনাস। পরে তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তার শরীরে অবর্ধক রক্তশূন্যতা (Aplastic anemia) ধরা পড়ে।

অবস্থার উন্নতি না হলে গত বছরের ডিসেম্বর মাসে উন্নত চিকিৎসার জন্য ভারতের কলকাতায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসা নিয়ে ১৭ ডিসেম্বর বাসায় আনা হয় তাকে। আজ সকালে মৃত্যুবরণ করেন তিনি। পরে বাদ আসর নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবস্থানে দাফন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের আল কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি প্রফেসর ড. এয়াকুব আলী বলেন, তার মৃত্যুতে আমরা শোকহত। তার আত্মার মাগফেরাত কামনা করছি।

ঢাকা, ৯ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ