Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির ক্যারিয়ার আড্ডায় আসছেন গাজী মিজানুর

প্রকাশিত: ১০ জানুয়ারী ২০২২, ০০:২১

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আগামী মঙ্গলবার ‘ক্যারিয়ার আড্ডা’ অনুষ্ঠিত হবে। ইবি ক্যারিয়ার ক্লাবের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এদিন সকাল ১০টায় অনুষ্ঠানটি শুরু হবে।

অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি আশিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি থাকবেন ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম। অন্য দুই বিশেষ অতিথি হলেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সংগঠনটির উপদেষ্টা প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, সংগঠনটির আরেক উপদেষ্টা আইন বিভাগের প্রফেসর ড. শাহজাহান মন্ডল, ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. শেলীনা নাসরীন, ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের সহ-সভাপতি ও হেড অব সেলস এন্ড ডিস্ট্রিবিউশন শাহ জালাল উদ্দীন, রিজিওনাল ম্যানেজার হাফিজুর রহমান স্বপন প্রমুখ উপস্থিত থাকবেন।

মধ্যাহ্নভোজের পর প্রধান আলোচক হিসেবে শিক্ষার্থীদের সাফল্যের গল্প শোনাবেন ৩৫তম বিসিএস ক্যাডার ও পূবালী ব্যাংক লিমিটেডের সাবেক সিনিয়র অফিসার গাজী মিজানুর রহমান। অন্য আরেক আলোচক হলেন কম্ভিভা টেকনোলজিস লিমিটেডের কান্ট্রি ম্যানেজার (বাংলাদেশ, নেপাল ও ভূটান) ও ইবির সাবেক শিক্ষার্থী আরিফুজ্জামান কোমল।

আলোচনা শেষে তারকা শিল্পী ও আমন্ত্রিত সাংস্কৃতিক ব্যক্তিত্বদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে। অনুষ্ঠানের শুরুতে নবীন সদস্যদের টি-শার্ট ও মাস্ক দিয়ে বরণ করা হবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিনামূল্যে ক্যারিয়ার আড্ডা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতে পারবেন।

ঢাকা, ৯ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ