Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির ৬ বিভাগে নতুন সভাপতি নিয়োগ

প্রকাশিত: ২২ সেপ্টেম্বার ২০২১, ২২:৪৪

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছয়টি বিভাগে নতুন সভাপতি নিয়োগ দেওয়া হয়েছে। তারা পরবর্তী ৩ বছর দায়িত্ব পালন করবেন। বুধবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান স্বাক্ষরিত পৃথক ছয়টি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

নতুন সভপতিরা হলেন, ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগে সাহিদা আখতার আশা, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগে রফিকুল ইসলাম, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগে শিমুল রায়।

এছাড়া ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগে এ এইচ এম নাহিদ, সোশ্যাল ওয়েলফেয়ার বিভাগে শ্যাম সুন্দর সরকার এবং এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড জিওগ্রাফী বিভাগে ইনজামুল হক। তারা বিভাগের সিনিয়র শিক্ষক ও সহকারী অধ্যাপক।

নতুন নিয়োগপ্রাপ্ত সভাপতিরা গতকাল মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) নিজ নিজ বিভাগে যোগদান করেছেন। যোগদানকালে বিভাগকে তরান্বিত করতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন তারা।

উল্লেখ্য, এই ছয়টি বিভাগে কোনো সহকারী অধ্যাপক না থাকায় বিভাগীয় ডিন ও অন্য বিভাগের শিক্ষকরা সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। সর্বশেষ সিন্ডিকেট সভায় নতুন সভাপতিরা সহকারী অধ্যাপক হিসেবে পদোন্নতি হওয়ায় জেষ্ঠতার ভিত্তিতে তারা এসব দায়িত্ব পেয়েছেন।

ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ