Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১২ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শ্রেণিকক্ষ পরিষ্কার-পরিচ্ছন্ন করার ব্যবস্থা নিতে বললেন ইবি ভিসি

প্রকাশিত: ২৬ আগষ্ট ২০২১, ০১:৩১

ইবি লাইভ: ইসলামী বিশ্বাবিদ্যালয়ের (ইবি) ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম বলেন, বিশ্বাবিদ্যালয়ের অফিসসমূহ নিয়মিত খুলতে হবে এবং সবাইকে নিয়মিত অফিসে উপস্থিত থাকতে হবে। দীর্ঘদিন অনুষদভূক্ত বিভাগগুলো বন্ধ ছিল। অবশ্যই অনুষদ, বিভাগ ক্লাসরুম পরিষ্কার-পরিচ্ছন্ন করার প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করতে হবে।

বুধবার (২৫ আগস্ট) দুপুরে প্রশাসন ভবনের সভাকক্ষে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক বিভিন্ন বিষয় নিয়ে প্রশাসনের সাথে অনুষদীয় ডিন, বিভাগীয় সভাপতি এবং ইনস্টিটিউটের পরিচালকদের নিয়ে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মতবিনিময় সভা

 

ভিসি বলেন, করোনার বাস্তবতা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে প্রয়োজনী ব্যবস্থা গ্রহণের মাধ্যমে আমাদের প্রতিটি বিভাগের পরীক্ষা গ্রহণ করতে হবে। যে সকল পরীক্ষার খাতা মুল্যায়ণ এখনো শেষ হয়নি তা দ্রুততম সময়ের মধ্যে শেষ করতে হবে। আইসিটি সেলকে আরও শক্তিশালী করা হবে। তিনি সেন্ট্রাল ল্যাবরেটরিকে গবেষণামুখী করে তোলার আহবান জানান।

সভায় ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালামের সভাপতিত্বে প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া উপস্থিত ছিলেন। এছাড়া বিভিন্ন অনুষদীয় ডিন, বিভাগীয় সভাপতি ও ইন্সটিটিউটের পরিচালকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান।

ঢাকা, ২৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ