Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১১ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির সেই কর্মচারী ফের বরখাস্ত

প্রকাশিত: ৩০ মে ২০২১, ০৫:০৩

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বিএনসিসি অফিসের কম্পিউটার অপারেটর বকুল জোয়ার্দারকে ফের সাময়িক বরখাস্ত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। শনিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ অথ্য জানানো হয়।

আদেশে বলা হয়, বিএনসিসি অফিসের কম্পিউটার অপারেটর বকুল হোসেনকে পুলিশ গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করায় বিশ্ববিদ্যালয়ের কর্মচারী দক্ষতা ও শৃঙ্খলা বিধির ১৫(এ) ধারা অনুযায়ী কম্পিউটার অপারেটর পদ থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। বিধি অনুযায়ী বরখাস্তকালীন সময় তিনি জীবনধারণ ভাতা পাবেন।

প্রসঙ্গত, গত ২৪ মে ৮৯ পিস ইয়াবাসহ বকুল জোয়ার্দারকে আটক করে র‍্যাব। পরে ওইদিনই তার বিরুদ্ধে ঝিনাইদহের শৈলকূপা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে র‍্যাব। পরে তাকে ২৫ মে তাকে ঝিনাইদহ জজ কোর্টে হাজির করে পুলিশ। পরে আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, এর আগে ২০১৭ সালের ২০ মে বকুল জোয়াদ্দারকে ২০০ পিস ইয়াবাসহ নিজ বাড়ি থেকে প্রেফতার করে ডিবি পুলিশ। পরে একই বছর ৩০ মে ওই কর্মচারীকে সাময়িক বরখাস্ত করেছিল বিশ্ববিদ্যালয় প্রশাসন। এছাড়াও পূর্বে আরো কয়েকদফায় মাদকদ্রব্যসহ তাকে আটক করা হয়েছিল বলে জানা গেছে। তার বিরুদ্ধে মাদক, অস্ত্রসহ কয়েকটি মামলা রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।


ঢাকা, ২৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ